Ajker Rashifal, 9 February, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 9 February 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ- এই রাশির জাতক জাতিকারা আজ সমাজসেবামুলক কাজের দায়িত্ব পেতে পারেন। নতুন কোনও দায়িত্ব আসতে পারে। পরিবারে শান্তি বজায় থাকবে। প্রেমের জন্য ভালো দিন।

 

বৃষ- এই রাশির জাতক জাতিকাদের আজ দিনটা বিশেষ ভাল যাবে না। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো যাবে। প্রেশার চেক করিয়ে নিন। হার্টের সমস্যা থাকলে আজ বিশেষ সতর্ক থাকবেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। প্রেমিক- প্রেমিকা থাকলে তাকে সময় দিন।

 

মিথুন- আজ নতুন কোনও ব্যবসায়িক ভাবনা পেতে পারেন। অকারণ ভয় ত্যাগ করুন। সহনশীলতার মাত্রা বাড়ান। সবকাজেই আজ পারিবারিক সহযোগিতা পাবেন। প্রেমের জন্য শুভ দিন।

 

কর্কট- এই রাশির জাতক জাতিকাদের আজ উপার্জন বাড়বে। তবে বেশি খরচ না করে সঞ্চয়ে মনোনিবেশ করুন। পরিবারের কোনও সদস্য চিকিত্‍সায় অর্থ ব্যয় হতে পারে। পরিবার অথবা ব্যবসায় অংশীদারের সঙ্গে ভ্রমণে খরচ হওয়ার সম্ভাবনা। চাকরিতে পদন্নোতি হতে পারে। এ বছর আপনি পুরনো ঋণ শোধ করতে পারেন।

 

সিংহ- সিংহ রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে আজ কাজের জায়গায় মানিয়ে গুছিয়ে চলুন। অযথা খরচা করবেন না। ব্যবসায়ীদের ক্ষতির আশঙ্কা থাকবে। সন্তানদের সঙ্গে মতের অমিল হতে পারে আজ। ভাল কাজের জন্য সকলের বাহবা পেতে পারেন আজ। সামনে ভালো দিন আসছে, নিজেকে প্রস্তুত করুন।

 

কন্যা- প্রেমের দিকে নজর দিন। পরিবারকে সময় দিন। নতুন কোনো কাজের খোঁজ পেতে পারেন। কোনও ব্যবসায়ে বড় পুঁজি বিনিয়োগ করার জন্য ভাববেন। যদি করেনও, তবে সব দিক বিচার করে করবেন।

 

তুলা- তুলা রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক ক্ষেত্র খুবই শুভ। আর্থিক, সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে লাভের আশা রয়েছে।ব্যবসা শুরুর জন্য সময় ভালো নয়। কেননা, ঝুঁকিপূর্ণ কাজে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। অর্থাত্‍ খোঁজখবর নিন, কিন্তু আবেগের বশবর্তী হয়ে খরচ করবেন না।

 

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতকের কাছে দিনটি খুবই ভালো যাবে। কোথাও অর্থ ফেঁসে থাকলে তা ফেরত পাবেন। অর্থ উপার্জনের উদ্দেশ্যে কোথাও যাত্রা করলে তার সুফল পাবেন। কিন্তু নিজের অসুস্থতার কারণে আপনার অর্থব্যয় হবে। ধারও করতে হতে পারে।

 

ধনু- পরিশ্রম করলে আপনাকে অর্থ রোজগারের ব্যাপারে ভাবতে হবে না। বছরের শুরুর দিকে আপনাকে কিছু দুশ্চিন্তা পেরোতে হয়েছে, তবে সময় এখন ভালোর দিকে যাচ্ছে।

 

মকর- মকর রাশির জাতক জাতিকাদের আর্থিক অনটন থাকলে আজ কেটে যাবে। চাকরিসূত্রে প্রচুর ভ্রমণের যোগ রয়েছে। জায়গা-জমি নিয়ে বিবাদে এ বছর প্রচুর অর্থক্ষতির সম্ভাবনা রয়েছে। বড় কোনও বিনিয়োগও করবেন না।

 

কুম্ভ- এ বছর আপনি মোটের ওপর ভালোই রোজগার করবেন। কিন্তু সেভাবে সঞ্চয় হবে না। কারণ এ বছর আপনি কোনও সম্পত্তি ক্রয় করতে পারেন। পরিবারের জন্য অনেক টাকা পয়সা খরচ হতে পারে।

 

মীন- মীন রাশির জাতক জাতিকার কাছে আজকের দিনটি খানিকটা ভালো- মন্দে কাটবে। কোনও ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করবেন না। বড় ক্ষতির সম্ভাবনা রয়েছে। অপ্রত্যাশিত ধনযোগের সম্ভাবনাও অবশ্য রয়েছে। জুয়া বা লটারির মতো নেশা থাকলে অর্থনৈতিক ভাবে বড় ঝুঁকি নেবেন না।