Ajker Rashifal, 7 February, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 7 February 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ- অনেক ঝামেলা পেরিয়ে আজ আপনি একটু দুশ্চিন্তামুক্ত। ভাগ্যও আজ আপনার প্রতি প্রসন্ন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। কাছাকাছি কোথাও ঘুরতে যেতে পারেন। বহুদিনের কোনও ইচ্ছে পূর্ণ হতে পারে।

বৃষ- পরিবারে কোনো শুভ কাজের যোগ আসতে পারে। দীর্ঘকালীন ব্যবহারের জিনিসপত্র কিনুন, বাজে খরচে রাশ টানুন। আজ সন্ধ্যায় বিশেষ কোনও অতিথি বাড়িতে আসতে পারে।

মিথুন- আজ আপনার এগিয়ে চলার দিন। আপনার অপ্রত্যাশিত উন্নতি বহু মানুষকে অবাক করবে। উন্নতির এই ধারা আপনাকেই এগিয়ে নিয়ে যেতে হবে। আত্মতুষ্টি এলেই মুখ থুবড়ে পড়ার সম্ভাবনা। কাজে মন দিন।

কর্কট- আজ পরিবারে ভাই বা বোনের কোনো‌ ঘটনা আপনাকে উদ্বেগে রাখতে পারে। আপনি পরিবারের জন্য বেশি ভাবেন, আজ পরিবারের চিন্তা আপনাকে আরও বেশি ভাবাবে। সকলের সঙ্গে মিলে ঘুরতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

সিংহ- ব্যবসাপাতির চিন্তা আপনাকে উদ্বেগে রাখবে। গত ক'দিন ব্যবসা ভালো না চলার চিন্তা আপনার পিছু ছাড়ছে না। ব্যবসা বা চাকরির ক্ষেত্রে খারাপ সময় পিছনে ফেলে এগিয়ে যেতে হলে আরও পরিশ্রম করুন।

কন্যা- আজকের দিনটা আপনার একটু ব্যস্ততার মধ্যেই কাটবে। একটু দৌড়ঝাঁপ করতে হবে, তবে তার ফল লাভজনকই হবে। আপাতত আপনি শুধু কাজ করে যান, ভালো ফল অপেক্ষা করছে।

তুলা- আজ আপনি কোনও কারণ ছাড়াই চিন্তিত থাকবেন। সামাজিক এবং ব্যবসায়িক ক্ষেত্রে, বিরোধীদের ভিড় আপনার সামনে দাঁড়িয়ে থাকতে পারে। আপনি কেবল আপনার সাহস এবং বুদ্ধি দিয়ে এই মানুষগুলিকে পরাভূত করতে পারেন। অতএব, মনের দুর্বলতা দূর করুন।

বৃশ্চিক- আজকে হঠাৎ কোনও খবর পাবেন। কর্ম-ব্যবসার চাপ নিয়ে খুব প্রভাবিত হবেন না। পরিবর্তিত পরিবেশে নতুন প্রকল্পগুলি সফল হবে। পুরোনো মারামারি এবং ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন। হতাশাজনক চিন্তা মাথায় আসতে দেবেন না, সময় খুব অনুকূল।

ধনু- আজ যে কোনও নতুন যোগাযোগের মাধ্যমে আপনি উপকার পাবেন। অতীত প্রসঙ্গে গবেষণাও উপকৃত হতে পারে। অর্থ চাপের মধ্যেই আসবে। প্রতিদিনের কাজে হতাশ হবেন না। পেশাদারিত্ব বৃদ্ধি আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। রাতে মঙ্গলিক অনুষ্ঠানে যাওয়ার সুযোগ থাকবে।

মকর- আজ সামাজিক ও ধর্মীয় কর্মে অংশগ্রহণের কারণে আপনার সম্মান বৃদ্ধি পাবে। গ্রহের গতি ভাগ্য বিকাশে সহায়ক হবে। ব্যবসায় লাভ হবে। সারা দিন সুসংবাদও পাওয়া যাবে। বন্ধুদের মধ্যে হাস্যরস এবং কৌতুকও বাড়বে। অপ্রয়োজনীয় ঝামেলা এড়িয়ে চলুন।

কুম্ভ- উচ্চ আধিকারিকদের ঘনিষ্ঠতা থেকে উপকারের সুযোগ দিন জুড়ে থাকবে। আমদানি রফতানি ব্যবসা শুরু করার সিদ্ধান্তও আজ নেওয়া যেতে পারে। আধ্যাত্মিকতা ও ধর্মের প্রতি আগ্রহ বাড়বে।

মীন - আপনার রাশির অধিপতি - বৃহস্পতি হল জ্ঞান এবং বিজ্ঞানের ভাণ্ডার। তাই অগ্রগতির ক্ষেত্রে অনেক পথ খুলে যাবে। অধ্যয়ন এবং আধ্যাত্মিকতার প্রতি আগ্রহও বাড়বে। বিতর্কিত পর্ব শেষ হবে। গোপন শত্রু থেকে সাবধান থাকুন। আজ কাউকে টাকা ধার দেবেন না, ফেরত পাবেন না।