Ajker Rashifal, 5 June 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 5 June 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : আজ শরীর ভালো থাকবে। জমি সংক্রান্ত কেনাবেচায় লাভবান হবেন। কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য প্রশংসা পাবেন। পরিবারের সাথে আচরণে সংযত হোন। আপনার আচরণে কথাবার্তায় তারা আঘাত পেতে পারেন।

বৃষ : আজ আপনার অসুস্থতা থেকে মুক্তি ঘটবে। অনেক ঝামেলাও মিটে যাবে । নতুন বন্ধু পেতে পারেন আজ। পরিবারের সাথেও সময় ভালো কাটবে। লোভের বশবর্তী হয়ে কোনও কাজ করবেন না।

মিথুন : আজ আপনার মনে উত্তেজনা থাকবে। কিন্তু আবেগের বশবর্তী হয়ে কারও সাথে খারাপ ব্যবহার করে ফেলবেন না। সন্তানদের ভবিষ্যৎ পরিকল্পনায় মন দিন। অবসর সময়ে নিজের শখের কাজ করুন।

কর্কট : আজ শরীরের যত্ন নিন। আর্থিক সমস্যা মেটানোর জন্য পরিকল্পনা করে খরচ করুন। নিজের মূল্যবান জিনিস যত্নে রাখুন, না হলে চুরি হতে পারে। মায়ের সাথে অবসর সময় কাটান। নিজের ছেলেবেলার স্মৃতিচারণে মন তৃপ্তি পাবে।

সিংহ : আজ বন্ধুদের থেকে সাহায্য পেয়ে আনন্দিত হবেন। পুরানো ধার মিটে যাবে। নিজের ভালোবাসার মানুষের সাথে সন্ধ্যায় ভ্রমণে যান। হাঁটাহাঁটি করলে মন ভালো থাকবে। সম্পর্কে ঘনিষ্ঠতা বাড়বে।

কন্যা : বাচ্চাদের সাথে সময় কাটান। মানসিক চাপ দূরে চলে যাবে। তরতাজা বোধ করবেন। দিনের শেষভাগে আর্থিক লাভ হতে পারে। বাইরে গিয়ে হাঁটাহাঁটি আপনাকে আনন্দ দেবে। কিন্তু স্ত্রীয়ের অতিরিক্ত ব্যস্ততায় হতাশ হতে পারেন।

তুলা: আজ অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে পারবেন। কিছুটা অবসর সময় নিজের সাথে কাটান। ঘরের যে সব কাজ বাকি আছে সেগুলি আজ মিটিয়ে ফেলতে পারেন। ধর্মীয় কার্যকলাপে মনে শান্তি পাবেন।

বৃশ্চিক : আজকের দিনটি আপনার জন্য শুভ। ভালোবাসার মানুষের থেকে উপহার পেতে পারেন। কেনাকাটায় যেতে পারেন তবে খুব বেশি খরচ করা উচিত হবে না। ব্যবসায় আটকে থাকা পরিকল্পনা চালু করা যেতে পারে।

ধনু : আজ অর্থনৈতিক অবস্থা ভালো হবে না। উপার্জনের সুযোগও সীমিত। সুতরাং যথাসম্ভব বুঝে খরচ করুন। স্ত্রীয়ের সাথে ভালো বোঝাপড়ায় বাড়ির পরিবেশ সুখের হবে। অবসর সময়ে একান্তে নিজের সাথে কাটিয়ে শান্তি পাবেন।

মকর : আজ আপনার আধ্যাত্মিক চেতনা জেগে উঠবে। কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। অনর্থক খরচের জন্য আজ পস্তাতে হতে পারে। ব্যবসায়ীরা আটকে থাকা কাজ শুরু করার পরিকল্পনা করবেন। বন্ধুদের সাথে সাক্ষাতে আনন্দ।

কুম্ভ : আজ আপনার খুশির দিন। আটকে থাকা টাকা পেয়ে গিয়ে আর্থিক অবস্থার উন্নতি হবে। বাড়িতে বিয়ের অনুষ্ঠানের সূচনা হতে পারে। প্রেম পূর্ণতা পাবে। কোনও নতুন কাজ শুরু করতে পারেন।

মীন : তেল মশলার খাবারের থেকে দূরে থাকুন। আজ আপনার উপার্জন বাড়বে। সেই উপার্জিত অর্থ সঞ্চয় করার চেষ্টা করুন। পরিবারে খুশির পরিবেশ বজায় থাকবে। অবসর সময়ে ধ্যান করুন। মনে শান্তি পাবেন।