Ajker Rashifal, 5 February, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 5 February 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে

মেষ : ধার মেটাতে গিয়ে আর্থিক সমস্যা হতে পারে। কোনও নতুন বিনিয়োগ শুরু করার আগে সবদিক ভালো করে বিচার করুন। নিজের সুবিধের কথা ভেবে কারোর ক্ষতি করবেন না।

বৃষ : ব্যবসায়িক বৃদ্ধি আজ নতুন উচ্চতায় পৌঁছাবে । এটিকে কাজে লাগিয়ে সঞ্চয় শুরু করুন। সমস্ত পরিবারের সাথে আনন্দে মেতে উঠুন। ভিড়ের মধ্যে হারিয়ে যাবেন না, নিজেকে খুঁজুন।

মিথুন : বাড়ির মানুষদের নিয়ে দুশ্চিন্তা হবে। অসুস্থ আত্মীয়ের দেখভাল করুন। আনন্দের আতিশয্যে বাস্তব ভুলে যাবেন না। অন্যকে সমালোচনা থেকে বিরত থাকুন। এতে আপনারই সমালোচনা হবে।

কর্কট : পরচিত কেউ উপার্জনের নতুন সুযোগ করে দেবে । সেটিকে কাজে লাগানোর চেষ্টা করুন। প্রতিবেশীদের সাথে বিরূপ পরিস্থিতি তৈরি হলেও নিজেকে সংযত রাখুন। বেশি চিন্তা করবেন না।

সিংহ: নিজের অবস্থা নিয়ে মনখারাপ করে লাভ নেই। এই অবস্থা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। অবসর সময়ে নতুন কাজের পরিকল্পনা হতে পারে। তবে সময়ের মুল্য না বুঝলে তার খেসারত দিতে হবে।

কন্যা : বিচক্ষণতার সাথে খরচ সামলাতে হবে। না হলে পরে অর্থকষ্টে ভুগবেন। আপনার নিজের উপর নিয়ন্ত্রণ বজায় না রাখলে শারীরিক ও মানসিক যন্ত্রণা পেতে হতে পারে। পরীক্ষার জন্য করা শ্রম আজ ফল দেবে।

তুলা : ব্যক্তিগত সম্পর্ক প্রেমময় হবে। ব্যবসায় সাফল্য পাবেন। কেনাকাটা করতে পারেন। কাজের সততা বজায় থাকবে। আজ হাসি দিয়েই সব কিছু জয় করবেন।

বৃশ্চিক : ছোটেদের আবদার পূরণে আজ কিছু সময় কাটবে। শরীরের যত্ন নেওয়া দরকার। নিয়মিত খাওয়াদাওয়া এবং শরীরচর্চা অত্যন্ত প্রয়োজনীয়। ঘর সাজিয়ে ঘরের পরিবেশ বদলে ফেলতে পারেন।

ধনু : মন ভালো থাকবে। পুষ্টিকর খাবার খান। খরচের দিকে নজর দিন। অহেতুক খরচ করবেন না। নিন। পেশি গুলিকে বিশ্রাম দিন। ভাই বা বোন ধার চাইতে পারে। সবদিক বিবেচনা করে তবেই টাকা ধার দিন।

মকর : সকলের ইচ্ছাপূরণ করতে গিয়ে আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। খারাপ মেজাজের জন্য সম্পর্ক নষ্ট হতে পারে। নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। বিপদে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করুন।

কুম্ভ : বাবা মায়ের পরামর্শ নিয়ে বিনিয়োগ করুন। অনেকগুলি আর্থিক সমস্যা মিটে যাবে। পরিবারের সকলকে সহায়তা করুন বিপদের সময়ে। কাউকে ছোট ভাববেন না। সকলের মতের গুরুত্ব দিন।

মীন : বেহিসেবি জীবনযাপন পরিবারের মানুষদের কাছে দুশ্চিন্তার কারণ হয়ে উঠবে। নিজের জীবন একটি উচ্চ আদর্শে চালিত করুন। কাছের মানুষদের সাথে ঘুরতে যেতে পারেন।