Ajker Rashifal, 4 May, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 4 May, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ: আজ প্রেমের কোন আশা নেই। পরিবারে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার সেকেলে দৃষ্টিভঙ্গি থেকে দূরে থাকুন। ভাবনার সংকীর্ণতা আপনার প্রগতিকে ব্যাহত করতে পারে। পরিবারের সহায়তায় কর্মক্ষেত্রে ভালো ফল করবেন। ভালোবাসার মানুষের থেকে কিছু উপহার পেতে পারেন।

বৃষ: নিজের মনকে অশান্ত হতে দেবেন না। বিদেশে ব্যবসা করা ব্যক্তিদের আজ বিশেষ লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। সামাজিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে বহু মানুষের সাথে যোগাযোগ বাড়বে। শত্রুদের থেকে সাবধান থাকুন। কাছের মানুষের দ্বরা প্রতারিত হতে পারেন।

মিথুন: স্ত্রীর সঙ্গে সুখে দিন কাটাবেন। স্বাস্থ্যের খাতিরে অযথা চিৎকার করবেন না। আজ আর্থিক উন্নতি আপনাকে জরুরি কেনাকাটার খরচ থেকে রেহাই দেবে। আপনার ব্যক্তিত্বে আকৃষ্ট হয়ে কিছু মানুষ আপনার বন্ধু হবে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। মদ্যপান এড়িয়ে চলুন।

কর্কট: জীবনের প্রতি আশাবাদী হন এবং পজিটিভ চিন্তা করুন। তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলুন। আজ শরীর ভালো থাকবে। আগে বিনিয়োগ করা টাকা আজ লাভ দেবে। নতুন কোনও জায়গায় আমন্ত্রিত হতে পারেন। কোনও সামাজিক অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে যোগাযোগ বাড়বে।

সিংহ: ভালোবাসায় একটি সুন্দর মোড় আসবে। সকলের কথা মনোযোগ দিয়ে শুনুন। বাবা-মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। আপনার সমস্যার কোনও সমাধান বেরিয়ে আসতে পারে। কর্মক্ষেত্রে নিজেকে একা মনে হবে। খরচের ব্যাপারে বন্ধু বা আত্মীয়দের উপর নির্ভর না করাই ভালো।

কন্যা: পুরনো বিনিয়োগ লাভজনক হবে। যৌথ ব্যবসায় অংশীদারদের থেকে সতর্ক থাকুন। আজ স্বামী স্ত্রীদের মধ্যে ভালো বোঝাপড়া থাকবে। পুরানো জিনিস এবং গহনা থেকে আর্থিক লাভ পেতে পারেন আজ। কিছু মানুষ নানা ভাবে আপনাকে উত্যক্ত করতে পারেন। নিজেকে সংযত রাখুন।

তুলা: শ্বশুর বাড়ি থেকে আর্থিক সুবিধা পাবেন। বিবাহিত জীবনে ভালো কিছু হবার পরিস্থিতি তৈরি হতে পারে। নিজের ওজনের দিকে নজর রাখুন। খাওয়াদাওয়া নিয়ন্ত্রণে রেখে ওজন কমানোর চেষ্টা করুন। পরিবার এবং বন্ধুদের সমর্থন আপনাকে উদ্যমী করে তুলবে। পেশাদারি কাজে যোগাযোগ বাড়বে।

বৃশ্চিক: কোথাও ঘুরতে যেতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে। মন ভালো রাখার জন্য যা করণীয় আজ তা করুন। মন সুস্থ থাকলেই আপনার সব কাজে সাফল্য আসবে। অর্থ সঞ্চয়ের শুভ সূচনা হতে পারে আজ। কর্মক্ষেত্রে সকলের থেকে প্রশংসা পাবেন।

ধনু: পরিবারের বয়স্কদের থেকে আর্থিক বিষয়ে পরামর্শ নিন। আজ দুশ্চিন্তা আপনাকে ঘিরে থাকবে। ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। শরীর ভালো না থাকায় মনঃসংযোগ করতে পারবেন না। সন্ধ্যায় বাড়িতে অতিথি আসতে পারে। প্রিয়জনের সাথে কোথাও ঘুরতে যেতে পারেন। জমানো টাকা সাবধানে রাখুন।

মকর: শারীরিক সমস্যায় ভোগান্তির সম্ভাবনা প্রবল। বাচ্চাদের সাথে সময় কাটালে মন হালকা লাগবে। তবে তাদের পড়াশোনা নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। পাড়া প্রতিবেশির কেউ টাকা ধার চাইতে পারে। ধার দেওয়ার আগে সব দিক বিবেচনা করে নিন।

কুম্ভ: আবেগের বশে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। শান্তির জন্য দান ও দাতব্যকাজে শ্রম দান করুন। উচ্চ রক্তচাপ এবং হৃদরোগে ভুগতে পারেন। আর্থিক বিনিয়োগের ব্যাপারে কোনও বিশেষজ্ঞের পরামর্শ নিন। স্ত্রীকে সময় দিন। কাজের চাপ থাকলেও আজ নিজের জন্য সময় বের করতে পারবেন।

মীন: পুরনো বিনিয়োগ লাভজনক হবে। মনোবল বজায় রাখার চেষ্টা করুন। কোনও বড় প্রকল্পে নিযুক্ত হতে পারেন। আর্থিক লাভের সাথে সাথে বিভিন্ন খাতে খরচ বাড়বে। আয় বুঝে ব্যয় করুন। অবসর সময়ে স্মৃতি রোমন্থনে কাটতে পারে। সমস্ত কাজে পত্নীর সমর্থন পাবেন।