Ajker Rashifal, 4 June 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 4 June 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : আজ দাম্পত্য সম্পর্কে ফাটল ধরতে পারে। স্ত্রীর সাথে কথায় নিজেকে সংযত রাখুন। এ থেকে অহেতুক চাপ নেওয়ার প্রয়োজন নেই। আজ আপনার ভবিষ্যতের জন্য সঞ্চয়ের সুযোগ আসবে। যথাসম্ভব কাজে লাগান। সন্ধ্যায় সুসংবাদ পাবেন।

বৃষ : আজ সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখুন। আপনার মাথায় আসা কোনও নতুন ধারণা আজ আপনাকে খ্যাতি এবং অর্থ এনে দিতে পারে। ইন্টারভিউ বা প্রতিযোগিতামূলক কাজে আজ সাফল্য আসবে। স্ত্রীর অসুস্থতায় উদ্বেগ।

মিথুন : পরিবারের সাথে আজ যথাসম্ভব সময় কাটান। অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। আজ নতুন পরিকল্পনা বাস্তবায়িত করলে সাফল্য পাবেন। স্ত্রীয়ের সাথে কোনও ঘটনা নিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। তবে শেষ অবধি তার ফল ভালোই হবে।

কর্কট : বন্ধুদের সাথে আজকের দিন আনন্দে কাটবে। ব্যবসায় হঠাৎ করে বিপুল মুনাফা হতে পারে। দূরে থাকা আত্মীয়দের সাথে যোগাযোগ বাড়বে। পুরানো দিনের স্মৃতিচারণে আজ মন আনন্দে থাকবে। অবসর সময়ে ধ্যানের অভ্যাস মনে শান্তি দেবে।

সিংহ : বিদেশে ব্যবসা করা মানুষেরা আজ বিপুল লাভ করতে পারবেন। আপনার দক্ষতায় কর্মক্ষেত্রে সমস্ত কাজ সহজ হয়ে যাবে। বাড়ির বাচ্চাদের সাথে অবসর সময় কাটান। নতুন বন্ধু পেতে পারেন আজ।

কন্যা : আজ কোনও সামাজিক অনুষ্ঠান আপনাকে খুশি এবং ভারমুক্ত করবে। ভ্রমণ ফলপ্রদ হতে পারে। পত্নীর সাথে বোঝাপড়া ভালো হওয়ায় সংসারে সুখ বজায় থাকবে। সাবধানে গাড়ি চালান। শরীর অসুস্থ হওয়ার সম্ভাবনা।

তুলা: আজ বন্ধুদের সহায়তায় মনের অস্বস্তি কাটিয়ে উঠবেন। সঙ্গীতচর্চা মনে শান্তি আনবে। একাধিক উৎস থেকে আজ লাভের সম্ভাবনা রয়েছে। অফিসে কাজের চাপ থাকতে পারে। বন্ধুদের সাথে সন্ধ্যা আনন্দে কাটবে।

বৃশ্চিক : জীবনকে সহজভাবে গ্রহণ করুন। ব্যবসার ব্যাপারে প্রবীণ মানুষদের থেকে পরামর্শ নিন। এতে আর্থিক লাভ হতে পারে। অবসর সময়ে বন্ধুদের সাথে দেখা করুন। পারিবারিক ক্ষেত্রে পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণে না-ও থাকতে পারে।

ধনু : আর্থিক সমস্যার কারণে উদ্বেগ থাকবে। আজকে লাভের সম্ভাবনাও কম। সুতরাং খরচ কমিয়ে আয় ব্যয়ের সামঞ্জস্য রাখুন। পরিচিতদের থেকে দূরে গিয়ে নিজের পছন্দের কাজে ডুবে থাকুন। এতে আপনার মধ্যে ইতিবাচক পরিবর্তন আসবে।

মকর : আজ কোনও ধর্মীয় স্থানে গিয়ে মন প্রশান্ত হবে। সাধুর থেকে আধ্যাত্মিক পরামর্শ পেতে পারেন। অবসর সময়ে পুরানো বন্ধুদের সাথে দেখা হতে পারে। আজ ব্যবসায় আটকে থাকা প্রকল্পগুলি চালু করা যেতে পারে।

কুম্ভ : আজ দিনটি আনন্দে কাটবে। আটকে থাকা টাকা ফেরত পেয়ে আর্থিক সমৃদ্ধি হবে। কারও ক্ষেত্রে বিয়ের ব্যবস্থা পাকা হতে পারে আজ। অনেক না করতে পারা কাজ আজ করে ফেলবেন। পরিবারের মধ্যে একটি মিলন অনুষ্ঠান হতে পারে।

মীন : পরিবারের প্রতি দমনমূলক মনোভাব ত্যাগ করুন। এর ফলে আনন্দ পাবেন। খাওয়াদাওয়া নিয়ন্ত্রণে রাখুন। না হলে সমস্যা হতে পারে। ধ্যানের মাধ্যমে মনে শান্তি পাবেন। পত্নীর সাথে প্রেমময় সময় কাটবে।