Ajker Rashifal, 3 May, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 3 May, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ: আপনার কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের ফলে কর্মক্ষেত্রে বড় লাভের সূচনা হবে। বাবা মায়ের পুরনো অসুখ সেরে যাবে। পুরনো বিনিয়োগ গুলো লাভ দেবে। যোগাযোগ বাড়াতে পারলে নতুন কাজের সুযোগ আসবে।

বৃষ: শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে ঝগড়া হলে ধৈর্য হারাবেন না। কোনও বিষয়ে আলোচনা করার সময়ে আপনার সঙ্গে পরিবারের সদস্যদের মতপার্থক্য হতে পারে, যার ফলে যে কোনও ছোটখাটো বিষয়ে সমস্যার পাহাড় তৈরি করতে পারে।

মিথুন: নিজেকে শান্ত রাখুন। আত্মবিশ্লেষণের প্রক্রিয়ার মধ্যে থাকবেন। তার ফলে নিজেকে সংশোধনও করতে পারবেন। কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে প্রতি মুহূর্তে আনন্দ উপভোগ করবেন। পরিবার ও বন্ধুদের আর্থিক সাহায্য করতে পারেন।

কর্কট: সুস্বাস্থ্য বজায় থাকবে। সাহস এবং আত্মবিশ্বাসের সঙ্গে কঠিন সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। পুরনো পারিবারিক বিবাদ মিটে যাবে। অকারণ অর্থ ব্যয় হতে পারে। ব্যবসায় নতুন অংশীদার আসার সম্ভাবনা আছে। শিক্ষার্থীদের জন্য সময়টা শুভ।

সিংহ: ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে দিন। কঠোর পরিশ্রমের ফল পাবেন। এই সময়ে কাউকে টাকা ধার দিতে পারেন। অফিসে নিজের কর্মদক্ষতার জন্য প্রশংসিত হতে পারেন। শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার কথা ভাবতে পারেন।

কন্যা: মানসিক অশান্তির মধ্যে দিয়ে কাটতে পারে। কর্মস্থলে কাজের চাপের মধ্যে দিয়ে যেতে হবে। মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। আত্মবিশ্বাস বাড়বে। অযথা তর্ক এড়িয়ে চলুন।

তুলা : চারপাশে শান্তি অনুভব করবেন। কাজের জায়গায় নতুন প্রকল্প শুরু হবে। ব্যবসায় প্রচুর অর্থ লাভের সম্ভাবনা আছে। পারিবারিক জীবন সুখের হবে। আত্মীয় বন্ধুর সাথে ভালো সময় কাটতে পারেন। বড়সড় কাজের সুযোগ থাকবে।

বৃশ্চিক : আয়ের নতুন উৎস থেকে অর্থ উপার্জন হবে এবং খরচ কম হবে। টাকা জমানোর সুযোগ থাকবে। আপনি কোন চক্রান্তের শিকার হতে পারেন ফলে হতাশার মনোভাব তৈরি হবে যা আপনাকে উদ্বিগ্ন রাখবে। কিছু শারীরিক সমস্যা তৈরি হতে পারে।

ধনু: উপযুক্ত কারণ ছাড়াই কাজের ক্ষেত্রে প্রকল্পগুলি বাতিল হয়ে যেতে পারে। এই সময়ে কোন রকম বিনিয়োগের ঝুঁকি না নেওয়াই ভালো। বিতর্ক এড়িয়ে চলুন, না হলে মানহানির আশঙ্কা আছে। পারিবারিক ও প্রেমের জীবনে যে কোন দ্বন্দ্ব পরিহার করাই শ্রেয়। শিক্ষার ক্ষেত্রে ছাত্র-ছাত্রীরা কিছু নতুন সুযোগ পেতে পারেন।

মকর: সন্তানদের থেকে ভালো ফল আশা করতে পারেন। আপাতত যাত্রা এড়িয়ে যাওয়াই ভালো, অন্যথায় আর্থিক ক্ষতির পাশাপাশি মানসিক চাপও তৈরি হতে পারে। শিক্ষা সংক্রান্ত বিনিয়োগের জন্য একটু ভাবনাচিন্তা করতে পারেন।

কুম্ভ: প্রতিকূল পরিস্থিতিতে ধৈর্য না হারানোই আপনার জন্য ভালো হবে। প্রয়োজনীয় জিনিস কেনার জন্যই অর্থ ব্যয় করুন। অযথা খরচ এড়িয়ে চলাই ভালো। বাড়ির কোনও সদস্যের পরামর্শ আপনাকে অতিরিক্ত অর্থ উপার্জনে সহায়তা করবে, যা আপনার জীবনে স্বস্তি আনতে পারে।

মীন: আপনার কঠোর পরিশ্রম ব্যক্তিগত ও কর্মজীবনে আপনাকে মানসিকভাবে স্বস্তি দেবে। এর ফলে পারিবারিক জীবনও সুখসাচ্ছন্দ্যেই কাটবে। নিজের অহংবোধকে সংযত না রাখলে বেশ কিছু সমস্যার মধ্যে পড়তে পারেন।