Ajker Rashifal, 3 December 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 3 December 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : কাজের চাপ বেশি থাকায় পরিবারকে সময় দিতে পারবেন না। আজ শরীর কিছুটা দুর্বল থাকবে। তাই যতটা সম্ভব বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। আয় বেশি হবে না, তাই ব্যয় কমানোর চেষ্টা করুন।

বৃষ : সমস্ত কাজ গুরুত্বের সাথে করার চেষ্টা করুন। ভালোবাসার মানুষের সমর্থন পাবেন। স্ত্রীয়ের কাজে হস্তক্ষেপ করবেন না। এ'থেকে মনোমালিন্য হতে পারে। পেশাদারি যোগাযোগ বাড়তে পারে।

মিথুন : আমোদপ্রমোদ করে কাটবে আজকের দিন। অতিরিক্ত খরচের কারণে কোনও বড় প্রকল্প আটকে যেতে পারে। সৃজনশীল কাজের সাথে যুক্ত মানুষেরা আজ তাদের শ্রেষ্ঠ কাজ করতে পারেন।

কর্কট : আর্থিক বিষয়ে স্ত্রীয়ের পরামর্শ কাজে দিতে পারে। বন্ধুদের সহায়তায় কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে আলাপ হবে আজ। তিনি আপনার চিন্তাধারা বদলে দিতে পারেন। অপরিচিত ব্যক্তিদের এড়িয়ে চলুন।

সিংহ : বিনোদনের জন্য বেশি খরচ করা উচিত হবেনা। আয় বুঝে ব্যয় করার চেষ্টা করুন। স্ত্রীয়ের সাথে কিছু আনন্দঘন মুহূর্ত কাটাবেন। এর ফলে আপনার একাকীত্ব কেটে যাবে।

কন্যা : সমস্ত নেতিবাচক অনুভূতিগুলি ঝেড়ে ফেলুন মন থেকে। নতুন উদ্যোগ থেকে প্রচুর লাভ হতে পারে। ফলে অনেকগুলি আর্থিক প্রয়োজন আজ মিটে যাবে। বিনোদনের পক্ষে আজ উপযুক্ত দিন।

তুলা : নিজের শখ ও সৃজনশীলতা নিয়ে আজ সময় কাটবে। কাজের প্রশংসা পাবেন। একসময় ঝুঁকি নিয়ে করা বিনিয়োগগুলি থেকে লাভ পেতে পারেন আজ। পরিবারের সমর্থনে কাজে মন বসাতে পারবেন।

বৃশ্চিক : আপনার কষ্টের রোজগার কোথায় খরচ হয়ে যাচ্ছে সেদিকে নজর রাখুন। না হলে অকারণ ব্যয় ভবিষ্যতে সমস্যায় ফেলবে। নিজের স্বার্থের জন্য ক্ষমতার অপব্যবহার করবেন না।

ধনু : আজ আয় বাড়লেও অতিরিক্ত খরচের ফলে সঞ্চয় করতে পারবেন না। শৈশবের কথা ভেবে মন ভালো হয়ে যাবে। কাজের চাপ বেশি থাকায় পরিবার অথবা বন্ধুদের সাথে কথা বলার সময় পাবেন না।

মকর : আজ আপনার মধ্যে ধৈর্যের অভাব দেখা যাবে। সমস্ত কাজে বিরক্ত বোধ করবেন। আজ অনেকগুলি ক্ষেত্রে খরচ হবে। ফলে সঠিক পরিকল্পনা অনুযায়ী খরচ না করলে সমস্যা তৈরি হতে পারে।

কুম্ভ : আজ আপনার দানশীল মনোভাবের সুবিধা পাবেন অনেক ক্ষেত্রে। আর্থিক সমস্যা আসতে পারে। তবে আপনার বিচক্ষণতার ফলে সবকিছু সামলে নিতে পারবেন। স্ত্রীয়ের থেকে সমর্থন পাবেন না।

মীন : শরীর ভালো থাকবে। বন্ধুদের সাথে আজ কোথাও খেলতে যেতে পারেন। ধার নেওয়া টাকা ফেরত দেওয়ার সময় সমস্যায় পড়তে পারেন। কাজের ধরনে আধুনিকতা আনার চেষ্টা করুন।