Ajker Rashifal, 29 November 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 29 November 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ রাশি – জমি সংক্রান্ত কোনো বিনিয়োগ করবেন না। সেটা লাভজনক হবে না। আপনার নিকট আত্মীয়ের শারীরিক অবস্থার অবনতি হতে পারে। আজ বই পড়তে পারেন।

বৃষ রাশি – আপনি যদি ঋণ নিয়ে থাকেন তাহলে তা আজ যেকোনো উপায়ে পরিশোধ করতে হতে পারে। ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। শরীরচর্চা করতে পারেন স্বাস্থ্য ভালো রাখার জন্য।

মিথুন রাশি – বিদেশি আত্মীয়ের থেকে উপহার পাওয়ার সম্ভাবনা আছে। প্রেম জীবন সুখের হবে। আপনার শারীরিক অসুস্থতা বোধ করতে পারেন। বিশেষ করে মাথাব্যথা হতে পারে।

কর্কট রাশি – ধর্মীয় স্থানে গিয়ে বা কোনো ধর্মীয় কাজে আপনি অর্থ ব্যয় করতে পারেন। আপনার বিবাহিত জীবন সুখের হবে না।

সিংহ রাশি – আর্থিক দিকে উন্নতি হবে। আপনি যদি খেলোয়াড় হয়ে থাকেন তাহলে সাবধানে থাকবেন। দুর্ঘটনা ঘটতে পারে। বিবাহ বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা আছে।

কন্যা রাশি – আপনার মেজাজ খারাপ করবেন না। তাহলে আপনি বিপদে পড়তে পারেন। আর্থিক সমস্যায় পড়তে পারেন। মানসিক চাপ বাড়তে পারে।

তুলা রাশি – যদি ঋণ নিয়ে থাকেন তাহলে পাওনাদার আপনার বাড়িতে আসতে পারে। আপনার স্বাস্থ্যের খেয়াল রাখুন। ভালোবাসার মানুষের সঙ্গে মত বিরোধ হতে পারে।

বৃশ্চিক রাশি – আজ আপনার সাফল্য নিশ্চিত। আজ কোথাও ভ্রমণে যেতে পারেন। আর্থিক দিকে উন্নতি হবে। ভালোবাসার মানুষের সঙ্গে ভালো সময় কাটবে।

ধনু রাশি – গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। নইলে দুর্ঘটনা ঘটতে পারে। টাকা-পয়সা সঞ্চয় করতে আজ থেকে সক্ষম হবেন। আপনার সুখ-দুঃখ ভালোবাসার মানুষের সঙ্গে ভাগ করে নিন।

মকর রাশি – বাচ্চাদের স্বাস্থ্যের দিকে নজর দিন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটান। নিকট আত্মীয়ের থেকে আর্থিক সুবিধা পেতে পারেন।

কুম্ভ রাশি – আপনার ভদ্র ব্যবহারের জন্য প্রশংসা পাবেন। বিবাহিত জীবন সুখের হবে। আর্থিক দিক থেকে সমস্যা হতে পারে। আজ আপনি শরীরচর্চা করতে পারেন।

মীন রাশি – আপনি আজ খুব আনন্দে থাকবেন। আর্থিক বিনিয়োগ করবেন না তাহলে সমস্যায় পড়তে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।