Ajker Rashifal, 28 May 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 28 May 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ:কাছের মানুষের বিরুদ্ধে মামলার জন্য খরচ হতে পারে। ব্যবসায়িক কোনও পদক্ষেপ নেওয়ার আগে অভিজ্ঞ মানুষদের পরামর্শ নিন। নয়তো আর্থিক ক্ষতির সম্মুখিন হতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সাথে যোগাযোগ বাড়ান।

বৃষ: বিনোদনের খরচ কমানো দরকার। ভ্রমণের ফলে ক্লান্ত হতে পারেন। নতুন উৎস থেকে উপার্জন হতে পারে। বিনিয়োগের আগে সবদিক বিবেচনা না করলে ক্ষতি হতে পারে। আজ সন্তানের কারণে গর্বিত হবেন।

মিথুন: অন্যের কথায় বিনিয়োগে ক্ষতি হতে পারে। আদালতে মামলায় জিতে যেতে পারেন। সহকর্মীদের থেকে কাজে বাধা পেতে পারেন। সমস্ত দিক বিবেচনা করে সিদ্ধান্ত নিন যে কোনও ক্ষেত্রে। আজ শরীর ভালো থাকবে।

কর্কট:পরিবারের চিকিৎসার জন্য খরচ বাড়বে। কর্মক্ষেত্রে জটিলতা আসতে পারে। আপনার বিচক্ষনতা দিয়ে তার সমাধান করুন। অনেক দিনের অসুস্থতা থেকে আজ মুক্ত হবেন। তবে সুযোগসন্ধানী স্বার্থপর ব্যক্তিদের এড়িয়ে চলুন।

সিংহ: বন্ধুদের সাথে পার্টিতে গিয়ে প্রচুর খরচ হতে পারে।বন্ধুদের সাথে পার্টিতে গিয়ে প্রচুর খরচ হতে পারে। বাবার পরামর্শ কর্মক্ষেত্রে কাজে আসতে পারে। দিনের শেষভাগে আর্থিক লাভ হতে পারে।

কন্যা:বাড়িতে নতুন কিছু করার আগে সকলের অনুমতি নিন। আজ আপনার দক্ষতা কাজে লাগানোর চেষ্টা করুন। ভালোমত উপার্জন হলেও অতিরিক্ত খরচ আপনাকে সঞ্চয় করতে দেবেনা। সন্ধ্যায় বাড়িতে বন্ধু বা আত্মীয়দের সাথে আড্ডা দিন।

তুলা:অতিরিক্ত প্রত্যাশা সম্পর্ক খারাপ করতে পারে। আজ বাড়ি থেকে বেরোনোর সময় বাবা মায়ের আশীর্বাদ নিন। বিশেষ সাফল্য অপেক্ষা করে আছে। কোনও বিতর্কে না জড়ানোই ভালো। পাইকারি ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি লাভজনক।

বৃশ্চিক: নতুন প্রেমের জন্য পকেট খালি হতে পারে। ভ্রমণের সময় নিজের জিনিসের প্রতি নজর রাখুন। সম্পত্তি থেকে প্রচুর লাভ করবেন।

কর্মক্ষেত্রে মতভেদ হয়ে চাপ বাড়বে। আবেগতারিত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেননা।

ধনু:আপনার বেহিসেবি চালচলন বাবা মায়ের দুশ্চিন্তার কারণ হবে। অভিভাবকদের সাহায্যে আর্থিক সমস্যা মিটে যাবে। আজ কাজে মনোনিবেশ করলে দ্বিগুন সাফল্য পেতে পারেন। পরিবারের সাথে সময় কাটান।

মকর:কাউকে টাকা ধার দিলে পরে ক্ষতি হতে পারে। বিশেষজ্ঞদের থেকে ভালো পরিকল্পনা পাবেন। বাইরে গিয়ে হাঁটাহাঁটি আপনাকে আনন্দ দেবে। শরীর অসুস্থ হতে পারে। কোনও সামাজিক অনুষ্ঠানে যেতে পারেন।

কুম্ভ: জমানো টাকা খরচ হবে পরিবারের বিপদে। আপনার কাজ আজ প্রশংসা পাবে। আপনার অধ্যাবসায় এবং বুদ্ধি আপনাকে আজ সাফল্যের দোরগোড়ায় পৌঁছে দিতে পারে। সঙ্গী আজ কাজের নতুন পথ দেখাবে।

মীন:জমি বা বাড়িতে বিনিয়োগ করতে পারেন। সঞ্চয়ের ব্যাপারে মন দিতে হবে। অসুস্থতার জন্য কাজে মন বসাতে পারবেন না। টাকার অভাবে কিছু কাজ আটকে যেতে পারে। নিজেকে বিশ্রাম দেওয়ার চেষ্টা করুন। ধর্মীয় কার্যকলাপে মনে শান্তি পাবেন।