Ajker Rashifal, 25 October 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 25 October 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ: আজকের দিনটি অর্থনৈতিক ভাবে আরও ভালো প্রমাণিত হবে। কথা বলার সময় সতর্ক থাকুন। অবিবাহিতরা তাদের পছন্দের জীবনসঙ্গী পাওয়ার আশা করতে পারেন। প্রেমিক দম্পতি বিয়ের ব্যাপারে কথা বলতে পারেন। সন্তানের আগমনের সুসংবাদ শুনতে পারেন।

বৃষ: মানসিক শান্তির জন্য উত্তেজনা কমান। দ্রব্যাদি চুরির সম্ভাবনা আছে। একা অনুভব করতে পারেন। আত্ম-অন্বেষণ আপনাকে নিজের ত্রুটিগুলি খুঁজে পেতে সহায়তা করবে। যা আপনাকে একটি ভয়ানক পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করতে পারে।

মিথুন: স্ত্রীর সঙ্গে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। পরিবারের পরামর্শে মনোযোগ দিন। অতিরিক্ত মানসিক চাপ দুঃখ দিতে পারে। দ্রুত ড্রাইভিং এবং দীর্ঘ দূরত্বের ভ্রমণ এড়াতে হবে। অপ্রয়োজনীয় বিষয়ে বিতর্ক এড়ান। অন্যথায় আপনি ষড়যন্ত্রের শিকার হবেন।

কর্কট: আর্থিক বিনিয়োগের সময় হঠকারী সিদ্ধান্ত নেবেন না। জমি বা বাড়িতে বিনিয়োগ করতে পারেন। নির্জনে সময় কাটানোর সময় মনে আজেবাজে চিন্তাকে ঠাঁই দেবেননা। আপনার উদ্যম, বোধশক্তি এবং উপস্থিত বুদ্ধি আজ আপনাকে সাফল্য এনে দেবে। ব্যাবসায়ে লাভ হবে।

সিংহ: পরিবারের সদস্যরা আপনার জীবনে বিশেষ স্থান অধিকার করবে। আর্থিক লেনদেন লাভজনক হবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে সম্পর্ক ভালো হবে, যা কর্মজীবনের বৃদ্ধিতে সাহায্য করবে। যেকোনো বিবাদে আপনি বিজয়ী থাকবেন।আপনার গোপন শত্রুরা নিয়ন্ত্রণে থাকবে।

কন্যা: মার্কেটিংয়ের কাজে যোগদানের দীর্ঘ আশা বাস্তবায়িত হবে। ভুল যোগাযোগ সমস্যা তৈরি করবে। দুপুরের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। পরিবার নিয়ে কিছু দর্শনীয় স্থান ঘুরে আসতে পারেন। পিতামাতার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা ঠিক হয়ে যাবে।

তুলা: অতীতের সুখস্মৃতি আপনাকে ব্যস্ত রাখবে। প্রিয়জনকে হতাশ করবেন না। জীবনে কিছু সুখ আসতে পারে। তবে উত্তেজিত হবেন না। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক এখন ভালো হবে। কর্মক্ষেত্রে উচ্চ পদ পাওয়ার আশা করতে পারেন।

বৃশ্চিক: বিষাদ আপনার উন্নতিকে ব্যাহত করছে। বাক সংযম খুবই জরুরি। গুরুজনদের আশীর্বাদে কিছু নতুন উদ্ভাবন শুরু করবেন, যা অদূর ভবিষ্যতে সাফল্য এনে দিতে পারে। পরিবার এবং বন্ধুদের সাথে বেড়াতে যান, যা আপনার মুহূর্তগুলিকে অবিস্মরণীয় করে তুলবে।

ধনু: অযথা অতিরিক্ত অর্থ ব্যয় করা থেকে নিজেকে বিরত রাখুন। বিরতি দেওয়া প্রকল্পগুলি স্বয়ংক্রিয়ভাবে শুরু হবে৷ অতিরিক্ত খরচ করবেননা। পরিবারের চিকিৎসার জন্য খরচ বাড়বে। আজ আপনার আধ্যাত্মিক চেতনা জেগে উঠবে। আর্থিক ক্ষতির সন্মুখিন হতে পারেন।

মকর: নতুন ধারণা পরীক্ষামূলক ভাবে প্রয়োগের আদর্শ সময়। সঠিক সময়ের মূল্য বুঝুন। আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে। চারপাশে কিছু অজানা ভয় অনুভব করতে পারেন। অর্থ, অংশীদারিত্ব এবং প্রেমের বিষয়ে কোন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার নিজস্ব অন্তর্দৃষ্টি অনুসরণ করুন।

কুম্ভ: নিজের সম্বন্ধে ভালো কিছু করার জন্য চমৎকার দিন। জমানো টাকা খরচ হবে পরিবারের বিপদে। অনেক দিনের আশা আজ পূরণ হবে। অতিরিক্ত খরচে লাগাম না দিলে কখনই অর্থ সঞ্চয় করতে পারবেন না। কর্মক্ষেত্রের নিষ্প্রাণ কাজ আপনাকে ব্যাজার করে দেবে।

মীন: উদার আচরণের জন্য কেউ অন্যায় সুযোগ নিতে চেষ্টা করবে। বাড়িতে নতুন কিছু করার আগে সকলের অনুমতি নিন। আপনার নতুন পরিকল্পনা সকলকে উৎসাহিত করবে। মানসিক চাপ থেকে অসুস্থতা আসতে পারে। বন্ধু এবং পরিবারের সদস্যদের সাথে সময় কাটান।