Ajker Rashifal, 24 May 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 24 May 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ:আর্থিক উন্নতি নিশ্চিত ভাবে বৃদ্ধি পাবে। পারিবারিক সমস্যায় অকারণ উত্তেজিত হবেননা। ডাকযোগে সুসংবাদ আসতে পারে। আজ আপনার সৃষ্টিশীলতা কে সকলের সামনে তুলে ধরার সুযোগ পাবেন।

বৃষ:তাদের থেকে দূরে থাকুন, যারা ঋণ নিয়ে পরিশোধ করে না। শরীরের অবহেলা করবেন না। প্রয়োজনে ডাক্তারের পরামর্শ নিন। ভাগ্যের প্রতি আস্থা রাখুন এবং আত্মবিশ্বাসের সাথে কাজ করুন। প্রিয়জনের সাথে দেখা হতে পারে।

মিথুন:স্ত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকবেন। কোনও নতুন প্রকল্পের শুরু হতে চলেছে আপনার উদ্যোগে। বাড়ির সকলকে নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন। আর্থিক ব্যাপারে বিশ্বাসযোগ্য কারোর সাথে আলোচনা করুন।

কর্কট:অহেতুক ব্যয় বিষয়ে সাবধান হোন। যে কাজে আপনি আনন্দ পান আজ সেই কাজ করুন। বিদেশে জমির বিনিয়োগে যুক্ত আছে যারা তাদের জন্য আজকের দিনে যথেষ্ট লাভ করতে পারেন।

সিংহ:দিনের শেষ ভাগে আর্থিক উন্নতি হবে। আজ সঠিক ভাবে কাজ মেটায় মনে সন্তুষ্টি থাকবে। ব্যবসায়ের খ্যাতি বাড়বে। সন্ধ্যা বেলায় দ্রুতগামি যানগুলি থেকে সাবধান। উপহার এবং সম্মান পাবেন।

কন্যা:প্রেমিকার সঙ্গে কথা বলার সময় মাথা ঠান্ডা রাখুন। শ্বশুরবাড়ির পক্ষ থেকে চাপ আসতে পারে। বন্ধুত্বের সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। আজ আপনি জীবিকার সঠিক দিশা খুঁজে পাবেন। আজ বাচ্চাদের প্রতি দায়বদ্ধতা পূরণ হবে।

তুলা:দীর্ঘ স্থায়ী অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। রাষ্ট্রীয় কাজের উদ্দেশ্যে ভ্রমণ ফলপ্রসূ হয়ে উঠবে। প্রতিযোগিতার ক্ষেত্রে আজ আপনি এগিয়ে থাকবেন। স্থগিত থাকা কাজও শেষ হবে। বদহজম ও চোখের সমস্যায় ভুগতে পারেন।

বৃশ্চিক:আদর্শের প্রতি অবিচল থাকুন, নইলে অশান্তিতে ভুগবেন। খাবারের দিকে নজর দিন। ধৈর্য বজায় রেখে নিজের কাজ করে যান। আজ সব কিছুই আপনার ইচ্ছা অনুযায়ী ঘটবে। আজ সংযমের মাধ্যমে বিরোধ এড়িয়ে চলুন।

ধনু:আজকে করা বিনিয়োগ লাভজনক হবে। যেকোনো রকমের উত্তেজনা আজ এড়িয়ে চলুন। বেতন না পাওয়ায় অর্থসংকটে পড়তে পারেন। বন্ধু বা কাছের মানুষদের থেকে ধার নিতে হতে পারে। মহাপুরুষদের দর্শন মনোবলকে বাড়িয়ে তুলবে।

মকর:অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। উচ্চ আধিকারিকদের আশীর্বাদে কোনও মূল্যবান জিনিস বা সম্পত্তি পেতে পারেন। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। শুভ কাজের বিষয়ে আলোচনা হতে পারে। নিজের মনের কথা শুনুন।

কুম্ভ: জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। বাচ্চাদের নিয়ে কিছু সময় কাটবে। রাতে পরিস্থিতি আরও ভালো হবে। আজকের দিনে তৈরি হওয়া প্রেম বেশি সময়ের জন্য টিকবেনা। অপ্রত্যাশিতভাবে অর্থলাভ হতে পারে।

মীন:প্রেম জীবন থেকে বিবাহিত জীবনে প্রবেশের সম্ভাবনা। কর্মক্ষেত্রে আজ আপনার পরিকল্পনায় কাজ সম্পূর্ণ হবে। সাফল্যের জন্য কঠোর পরিশ্রম করুন। কিছু সময় ধ্যান বা যোগাভ্যাসে কাটাতে পারেন। উপহার ও সম্মানের সাথে সকলের সহযোগিতা পাবেন।