Ajker Rashifal, 21 November 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 21 November 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষঃ বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে কিছুটা আনন্দ করুন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। সকলের থেকে প্রশংসা পাবেন আজকে। পুরনো বিনিয়োগ দ্বারা লাভজনক ফেরত পাবেন।

বৃষঃ প্রতিশ্রুতি দিয়ে না রাখতে পারলে, দেবেন না। প্রয়োজনের সময় বন্ধুদের পাবেন না। মানুষের থেকে দূরে গিয়ে, একা সময় কাটাতে মন চাইবে। অর্থ বিনিয়োগের পূর্বে বিবেচনা করে নেবেন।

মিথুনঃ বৃদ্ধ ব্যক্তিরা ফাঁকা সময়ে বন্ধুদের সঙ্গে দেখা করুন। আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় পাবেন। আপনার খামখেয়ালী আচরণে পরিবারের সদস্যরা কিছুটা বিরক্ত হতে পারে। অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে লাভবান হবেন।

কর্কটঃ বাজে কাজে ফাঁকা সময়টা নষ্ট হবে। আজকের দিনে ভালো মেজাজে থাকবেন। বাবার সঙ্গে বন্ধুর মত আচরণ করতে পারবেন। পরিবার, বাচ্চা এবং বন্ধুদের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান।

সিংহঃ আর্থিক বিনিয়োগ করার থেকে বন্ধুদের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। কাজের প্রশংসা পাবেন আজকে। ট্যাক্স ফাঁকি দিয়ে আজকের দিনে কিছুটা সমস্যা হতে পারে।

কন্যাঃ ফাঁকা সময়ের সঠিক ব্যবহার না করলে, মানসিক অশান্তি তৈরি হবে। শরীরকে সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। বিশেষ কারো সঙ্গে দেখা হতে পারে। নিজের রাগকে সংযত করতে হবে।

তুলাঃ অবসর সময়ে বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটান। ফাঁকা সময়ে কিছুটা আনন্দ উপভোগ করুন। পরিবারের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। অর্থে বেশি ব্যয় না করে, সঞ্চয়ের দিকে মন দিন।

বৃশ্চিকঃ অর্থ সঞ্চয়ের বিষয়ে প্রবীণদের থেকে পরামর্শ নিন। যেকোন মানুষের থেকে সারপ্রাইজ পেতে পারেন। অর্থ বেশি ব্যয় না করে, সঞ্চয়ের দিকে মন দিন। আজকের দিনে অনেক নতুন বন্ধু তৈরি হবে।

ধনুঃ আর্থিক সমস্যার কারণে পরিবারের সদস্যদের মধ্যে কিছু মতবিরোধ দেখা যেতে পারে। সময়ের ফাঁকে অসম্পূর্ণ কাজ শেষ করুন। পরিবারের ছোট সদস্যের সঙ্গে কিছুক্ষোন গল্প করতে পারেন। আর্থিক ঋণ থেকে মুক্তি পেতে পারেন।

মকরঃ বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। ব্যস্ততার মাঝেও শরীর সুস্থ থাকবে। সহকর্মীদের সঙ্গে কিছুটা সময় কাটালে, তা নষ্ট করছেন বলেই মনে হবে। অভিভাবকের সাহায্যে আর্থিক সমস্যা কাটিয়ে উঠতে পারবেন।

কুম্ভঃ পরিবারের সঙ্গে শপিং-এ যেতে পারেন। নিজের শরীরের দিকে খেয়াল দেওয়ার সময় পাবেন। আপনার ভাবনার থেকে আত্মীয়রা অনেক বেশি ভালো হবে। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে ভেবে নেবেন।

মীনঃ আপনার মতের সঙ্গে সহমত হবে পরিবারের সদস্যরা। ফাঁকা সময়ে বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটান। সকলের থেকে দূরে গিয়ে ছাদে বা পার্কে কিছুক্ষণ হাঁটতে পারেন। পরিবারের সদস্যের থেকে টাকা ধার নিলে, তা ফেরত দিয়ে দিন।