Ajker Rashifal, 19 November 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 19 November 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ: খুশির খবর পাবার সম্ভাবনা আছে। কাজে বাধা আসতে পারে। ধৈর্য রাখার পরামর্শ রইল। পারিবারিক বিষয়, সম্পর্ক ও আর্থিক বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভাববেন। কাজের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

বৃষ: ঘরও বাইরের চাপ মনঃসংযোগ নষ্ট করতে পারে। পুরোনো বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা। অফিসের কাজে ব্যস্ত থাকবেন। আটকানো অর্থ ফেরত পাবেন। এমন পরিস্থিতিতে তাড়াহুড়ো করে সবকিছু এড়িয়ে না গিয়ে কাজগুলি সফলভাবে করার চেষ্টা করুন।

মিথুন: গর্ভবতী মহিলাদের বিশেষ যত্নের প্রয়োজন। দীর্ঘমেয়াদী বিনিয়োগ এড়িয়ে চলতে হবে। বন্ধুদের সঙ্গে বাইরে ঘুরতে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। বাবা মা আপনাকে নিয়ে গর্ববোধ করবে। কর্মক্ষেত্রে যে কোনও সময় হঠাৎ কেউ এসে আপনার কাজের তদন্ত করতে পারে।

কর্কট: মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখার চেষ্টা করুন। যার কারণে কাজে কোনও ভুল থাকলে তার নেতিবাচক ফল আপনার কর্মজীবনে স্পষ্টভাবে দেখা যাবে। অ্যালকোহল থেকে দূরে থাকুন নচেৎ স্বাস্থ্যের অবনতি হতে পারে। ব্যক্তিগত জীবনে নেওয়া সিদ্ধান্তে পরিবারের সমর্থন পাবেন না।

সিংহ: ছোটখাটো অসুস্থতা দেখা দিতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হোন। বিশেষ করে মহিলারা যে কোনও কথা বলার সময় এবং আর্থিক লেনদেন করার সময় খুব সতর্কতা অবলম্বন করুন। আর্থিক জীবনে চলমান সংকট আপনাকে পরিবারের অন্যদের সামনে বিব্রত করতে পারে।

কন্যা: প্রিয়জনের স্বার্থপর ব্যবহার মানসিক শান্তি নষ্ট করবে। এর কারণে আপনার ক্যারিয়ারও যেমন থেমে যেতে পারে, তেমনি হঠাৎ মানসিক চাপ বেড়ে যাওয়ার সম্ভাবনাও থাকবে। নিজেকে সংযত রাখুন।

তুলা: প্রেমের দিকটি অত্যন্ত হতাশাজনক হবে। আপনি একাকীত্ব অনুভব করবেন। পরিবারের থেকে দূরে যাওয়ার চিন্তাও মনে আসতে পারে। ঊর্ধ্বতন এবং সহকর্মীদের সমর্থন পাবেন না, যার কারণে আপনি প্রতিটি দায়িত্ব সুষ্ঠভাবে পালন করতে পারবেন না।

বৃশ্চিক: আবেগের বশে সিদ্ধান্ত নেবেন না। যে কোনও কাজে অপ্রয়োজনীয় বিলম্ব এড়ান। কর্মক্ষেত্রে আপনার সিনিয়রদের সমর্থন এবং প্রশংসা পেতে চলেছেন। মানসিক চাপের মধ্যে থাকবেন। এমন কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে মন সায় দেয় না।

ধনু: ব্যবসা সম্পর্কিত কথা গোপন রাখুন। বিবাহিত জীবন ভালো যাবে। নতুন প্রেমে পড়ার সম্ভাবনা রয়েছে। ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। কোনও আধ্যাত্মিক ব্যক্তির সাথে পরিচয় হওয়ার সম্ভাবনা। সপ্তাহের মাঝে লক্ষ্য স্থির রেখে এগিয়ে যান সাফল্যের দিকে।

মকর: অর্থনৈতিক সমস্যার কারণে উদ্বিগ্ন থাকতে পারেন। দীর্ঘদিনের খারাপ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। কঠোর পরিশ্রমের ফলে ব্যবসায় উন্নতি হবে। কোনও নতুন কাজের সুযোগ আসতে পারে। এই কাজের সূত্রে দূরে কোথাও যাওয়া হতে পারে।

কুম্ভ: কাছের মানুষরা ব্যক্তিগত জীবনে সমস্যা তৈরি করবে। ভাইবোনদের তরফ থেকে কোনও ভালো খবর পেতে পারেন। ব্যবসা বাড়ানোর পরিকল্পনা করুন। এটি আপনাকে ভালো লাভ দিতে পারে।

মীন: বন্ধুদের উপদেশ মেনে চললে উপকৃত হবেন। পারিবারিক বিষয়ে কিছু জরুরী সিদ্ধান্ত নেওয়া দরকার। সব ক্ষেত্রে পরিবারের সমর্থন পাবেন। ব্যবসায় নতুন অংশীদার আসতে পারে। অবিবাহিতরা জীবনসঙ্গীকে খুঁজে পাবেন। চাকরির ক্ষেত্রেও পদোন্নতি হবে।