Ajker Rashifal, 16 December 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 16 December 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : অধ্যাত্মিক আগ্রহ আজ মানসিক শান্তি দেবে। খাওয়াদাওয়াতে নিয়ন্ত্রণ আনার চেষ্টা করুন। মদ্যপান থেকে বিরত থাকার চেষ্টা করুন। আজ অতিরিক্ত খরচ হওয়ার জন্য অর্থ সঞ্চয় করতে পারবেন না।

বৃষ : কর্মসূত্রে কোথাও যেতে হলে আপনার টাকা সাবধানে রাখুন। সন্তানদের নিজস্ব কাজে উৎসাহ দিন। বন্ধুদের সাথে দেখা হতে পারে। নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের সুফল পাবেন।

মিথুন : জমি কেনাবেচা আজ লাভজনক হবে। আজ গুরুজনদের সহায়তায় আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। নিজের অভিভাবকদের যত্ন নিন। আপনার রাগ এবং সন্দেহ সম্পর্কে ফাটল ধরাতে পারে।

কর্কট : আপনার উদ্যম এবং আত্মবিশ্বাস সমস্ত কাজে এগিয়ে নিয়ে যাবে। দীর্ঘমেয়াদি বিনিয়োগগুলি থেকে আজ লাভ করতে পারবেন। রসিক স্বভাবের জন্য জনপ্রিয় হবেন।

সিংহ : স্ত্রীয়ের শরীরের দিকে নজর দিন। চিকিৎসকের পরামর্শ নেওয়া যেতে পারে। আজ সমস্ত পরিবারের জন্য কোনও খুশির খবর আসতে পারে। অতিরিক্ত খুশি সমস্যায় ফেলতে পারে।

কন্যা : মামলায় জয়লাভ করবেন আজ। আপনার দৃষ্টিভঙ্গিতে উদারতা বাড়বে। পরিবারের সাথে ঝামেলায় জড়াবেননা। সকলের ভাবনাকে সম্মান করুন।

তুলা : ছোটদের থেকে সরলতা শেখার চেষ্টা করুন। আজকের সারাদিন কর্মব্যস্ততায় কাটবে। কাজের চাপ থেকে মুক্তি পেতে রাতে পরিবারের সাথে কোথাও নৈশভোজে যেতে পারেন।

বৃশ্চিক : খেলাধুলা আপনাকে চনমনে রাখবে। নিজের উপর বিশ্বাস রাখুন। আপনার খুশি থাকাই আপনার শারীরিক কষ্টকে লাঘব করবে। অংশীদারি কারবারে মতানৈক্য থেকে সমস্যা হতে পারে।

ধনু : কর্মক্ষেত্রে নিজেকে আরও উপযোগী করে তুলতে আধুনিক হওয়ার চেষ্টা করুন। অন্যদের কাজে সাহায্য করুন। অকারণ তর্ক বিতর্ক এড়িয়ে চলুন।

মকর : শান্ত মনোভাব সব সমস্যার সমাধান করবে। আপনার অতীত গৌরবের কথা মনে করুন, নতুন উদ্যম পাবেন কাজ করার। ঋণ নেওয়া টাকা ফেরত দিতে সমস্যায় পড়তে পারেন।

কুম্ভ : গোপন কথা স্ত্রীকে বলবেন না। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে আজ। মানসিক চাপে থাকায় সিদ্ধান্ত গ্রহনে অসুবিধা হবে। নতুন প্রকল্প গুলির কাজ কিছুদিনের জন্য স্থগিত রাখাই ভালো।

মীন : শরীরের যত্ন নেওয়া দরকার। আজ বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। চাকরির ক্ষেত্রে এবং স্ত্রীয়ের সাথে মতানৈক্য আজ বড় আকার ধারণ করতে পারে। তাই সাবধান থাকুন।