Ajker Rashifal, 13 May, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 13 May, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : চাকরিতে উচ্চ পদ পেতে পারেন। তবে আপনার মধ্যে বিরক্তি থাকবে। সন্তোষজনক আয় হবে। মায়ের পক্ষ থেকে অর্থ প্রাপ্তির সম্ভাবনা। সন্ধ্যায় বিবাহ ইত্যাদি মঙ্গল অনুষ্ঠানে ব্যস্ত থাকবেন।

বৃষ : আজ সম্পত্তি বাড়বে। পরিবারে সুখ বজায় থাকবে। কর্মক্ষেত্রে পদন্নোতি-সহ বদলি হতে পারে। অযথা খরচ নিয়ন্ত্রণ করুন। সন্ধ্যার পর থেকে শিল্পচর্চায় কাটবে।

মিথুন : চাকরিতে উচ্চ পদ পেতে পারেন। বাচ্চাদের কাছ থেকে সুসংবাদ পাবেন। জীবনযাত্রার মান বাড়বে। চাকরি ও ব্যবসায় সকলের সহযোগিতায় উন্নতি। সব সময় সক্রিয় থাকুন।

কর্কট : আজ রাষ্ট্রীয় সফরের যোগাযোগ আসতে পারে। সন্তানের জন্য উপহার পাবেন। বন্ধুদের সহায়তায় হতাশার শেষ হবে। সন্ধ্যা থেকে পড়াশোনায় মন দিন।

সিংহ : বাড়িতে মাঙ্গলিক কাজের আয়োজনে আনন্দ ও ব্যস্ততা থাকবে। বন্ধুদের সাথে ব্যবসায়ের নতুন উদ্যোগ হবে। হঠাৎ প্রচুর পরিমাণে অর্থলাভ মনোবল বাড়াবে। খাওদাওয়াতে নিয়ন্ত্রণ আনুন।

কন্যা : কর্মক্ষেত্রে প্রচুর পরিশ্রম হবে। বৌদ্ধিক কাজ এবং লেখালিখি থেকে আয় হতে পারে। উচ্চশিক্ষা এবং গবেষণায় সাফল্য। সন্ধ্যার সময় সম্পত্তি থেকে আয় হতে পারে।

তুলা : আজ নিজের ইচ্ছার বিরুদ্ধে কাজ করে অস্বস্তি বাড়বে। পরিবারে সর্বত্র সুখ-শান্তি থাকবে। বেহিসেবি খরচ হতে পারে। সন্ধ্যায় ধর্মীয় সাহিত্য পড়া হতে পারে। রাতে সামাজিক অনুষ্ঠানে যোগ দেবেন।

বৃশ্চিক : মায়ের আশীর্বাদ আজ বিশেষ ফল দেবে। দীর্ঘ দিন ধরে আটকে থাকা অর্থ ফিরে পাবেন। সন্তানের পড়াশোনায় উন্নতি হবে। খ্যাতি বৃদ্ধি পাবে।

ধনু : আজ আপনার ভাগ্য অনুকূল নয়। তাই কথোপকথনে শান্ত থাকুন। সম্পত্তি নিয়ে পরিবারে বিবাদ। ভাইদের সাথে মতপার্থক্য। সন্ধ্যায় কাছাকাছি ভ্রমণ হতে পারে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

মকর : আজ সম্পদ লাভ হতে পারে, যা কর্ম ও খ্যাতি বাড়িয়ে তুলবে। শক্তিশালী শত্রুও আজ অবদমিত হবে। কাজে সাফল্য। সমস্ত ক্ষেত্রে আনন্দময় পরিবর্তন। সুখ বাড়বে।

কুম্ভ : আজ অতিরিক্ত দায়িত্ব ব্যস্ততা বাড়াবে কর্মক্ষেত্রে। সম্পত্তি থেকে আয় বৃদ্ধি হবে। তবে কথাবার্তায় সংযত না হলে দাম্পত্য কলহ হতে পারে। সন্ধ্যার সময় ধর্মীয় স্থানে ভ্রমণ হতে পারে।

মীন : আজ ধর্মের প্রতি বিশ্বাস বাড়বে। সম্পত্তির রক্ষণাবেক্ষণে খরচ বাড়বে। কিছু ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়স্বজন আসতে পারেন। সম্পত্তি থেকে আয়ের নতুন উৎস পাওয়া যাবে। রাজনীতিতে জনসংযোগ বাড়বে।