Ajker Rashifal, 12 May, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 12 May, 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : আর্থিক বিষয় নিয়ে স্ত্রীয়ের সাথে মতের অমিল হতে পারে। ব্যস্ততার মধ্যে থেকেও সন্তানদের জন্য কিছুটা সময় বের করার চেষ্টা করুন। আপনার খুশি থাকাই আপনার শারীরিক কষ্টকে লাঘব করবে।

বৃষ : সঙ্গীর হঠাৎ মনখারাপের কারন খুঁজে পাবেন না। জুয়া বা বাজিতে কোনও রকম আর্থিক বিনিয়োগ ক্ষতি ডেকে আনতে পারে। আপনার দ্রুত সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা আজ অনেক কাজ সহজ করে দেবে।

মিথুন : অভাবে থাকা মানুষকে টাকা না দিতে পারায় অস্বস্তি হবে। আজ বেশি কাজের চাপ নেবেন না। শরীর বাদ সাধতে পারে। অংশীদারি কারবারে মতানৈক্য থেকে সমস্যা হতে পারে। ঋণ নেওয়া টাকা ফেরত দিতে সমস্যায় পড়তে পারেন।

কর্কট : কঠোর পরিশ্রম এবং ধৈর্য আপনাকে সাফল্যের দোরগোড়ায় পৌঁছে দেবে। আজকের সারাদিন কর্মব্যস্ততায় কাটবে। ভালোবাসার মানুষের কথা ভেবে চিন্তা বাড়বে। নিজের চিকিৎসা নিজে করতে যাবেননা।

সিংহ : বাচ্চাদের সাথে সময় কাটিয়ে মন হালকা হবে। রাতে পরিবারের সাথে কোথাও নৈশভোজে যেতে পারেন। সৃষ্টিশীল ব্যক্তিদের ক্ষেত্রে কাজে সাফল্য আসবে। বাড়ির আটকে থাকা কাজ গুলো মিটিয়ে ফেলুন।

কন্যা : কথা বলার সময় কোনও কপটতা করবেন না। কর্মক্ষেত্রে নিজেকে আরও উপযোগী করে তুলতে আধুনিক হওয়ার চেষ্টা করুন। অন্যদের কাজে সাহায্য করুন। অকারণ দুশ্চিন্তা করে দিনটিকে নষ্ট করবেন না।

তুলা: প্রতিবেশির সাথে কথা বলার সময় মেজাজ হারাবেন না। আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান হবে। আজ আপনি সকলের নজর আকর্ষণ করবেন। অসুস্থ হলে ডাক্তারদের পরামর্শ নিন। অনেকগুলি উৎস থেকে আয় হতে পারে।

বৃশ্চিক: টিভি দেখে বা মোবাইলে অবসর সময় নষ্ট করবেন না। মানসিক চাপ থেকে মুক্তি পেতে বন্ধু এবং পরিবারের সাথে সময় কাটান। ভাবনাকে সম্মান করুন। আপনার দৃষ্টিভঙ্গিতে উদারতা বাড়বে। ঘাড়ে এবং পিঠের ব্যথায় ভুগতে পারেন।

ধনু : কোনও যান্ত্রিক গোলযোগের জন্য কাজ ভেস্তে যেতে পারে। আপনার অতিরিক্ত বেহিসাবি খরচ বাবা মায়ের ক্রোধের কারণ হবে। ভালবাসায় নতুন পদক্ষেপ নেওয়া হতে পারে। আজ আপনার শিশুসুলভ মনোভাব সকলের মন জয় করবে।

মকর : অতীতের বেহিসেবি খরচের জন্য আজ পস্তাতে হতে পারে। সন্তানের সাথে সময় কাটিয়ে মানসিকভাবে তরতাজা হবেন। কোনও কাজে অতিরিক্ত সময় ব্যয় করবেন না। স্ত্রীর সাথে ঝগড়া হতে পারে। সংযত থাকুন।

কুম্ভ: কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাবেন। ফলে কাজের চাপ বাড়বে। আপনার অতীত গৌরবের কথা মনে করুন। প্রেমের পক্ষে আজ ভালো দিন। পরিবারের সাথে ঝামেলায় জড়াবেননা। কর্মক্ষেত্রে আজ নতুন ব্যক্তির সাথে পরিচয় হবে।

মীন: ভালোবাসার মানুষকে আজ মনের কথা বলে ফেলুন। নিজের প্রতি বিশ্বাস রাখুন। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। আজ কাউকে ঋণ দেবেন না। কর্মক্ষেত্রে নতুন বন্ধু পেতে পারেন। নতুন উপার্জনের উৎস খুঁজে পাবেন।