Ajker Rashifal, 11ctober 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 11 October 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষঃ কর্মক্ষেত্রে পাশের বন্ধু আপনাকে সাহায্য করবে। বিপদে থাকা কোন ব্যক্তিকে সাহায্য করুন। ফাঁকা সময়টা অকাজে নষ্ট হতে পারে। বাচ্চাদের স্কুলের প্রোজেক্ট শেষ করতে সাহায্য করুন।

বৃষঃ ঘরের কাজ করার পরিকল্পনা করেও সময় পাবেন না। ফাঁকা সময়ে কিছুটা বিশ্রাম নিতে পারবেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় অনেক পুরনো স্মৃতি মনে আসবে। বাচ্চাদের কাছ থেকে পাওয়া সংবাদে, খুশির মুহূর্ত তৈরি হবে।

মিথুনঃ পরিবারের কিছু সমস্যার জন্য মনের মধ্যে উত্তেজনা সৃষ্টি হবে। বয়স্করা কিছু ভালো কাজ করুন। আজকের দিনে অনেক প্রশংসা পাবেন। আর্থিক সমস্যা মিটে গিয়ে অনেক অর্থের অধিকারী হবেন।

কর্কটঃ বাড়িতে অতিথিদের আগমন হতে পারে। আজকের দিনে নিজের শরীরের দিকে নজর দিতে পারবেন। ভ্রমণের সময় সমস্ত নথি ভালো করে দেখে নেবেন। উপার্জিত অর্থ কোন খাতে ব্যয় হচ্ছে, তা দেখুন।

সিংহঃ নতুন কিছু খুঁজে ফেলুন, পুরনো চিন্তা ধরে বসে থাকবেন না। ধর্মীয় স্থানে যেতে পারবেন। সন্তানদের খেলাধূলা করার সময়, বাবা মায়েরা তাঁদের দিকে নজর দিন। বেশি ব্যয় থেকে বিরত থাকলে, অর্থ কাজে লাগবে।

কন্যাঃ আজকের দিনে বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে ভালো সময় কাটান। দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। কাজের জায়গায় ভালো মুডে থাকলে, সময়ের আগেই কাজ শেষ করতে পারবেন। পুরনো দিনের বকেয়া অর্থ আজকের দিনে ফেরত পাবেন।

তুলাঃ কর্মক্ষেত্রে সিনিয়ররা পাশে থাকবে। একাকীত্ব কাটিয়ে পরিবারের সকলের সঙ্গে সময় কাটাতে পারেন। ছাত্রাবস্থায় বন্ধুদের চক্করে পড়ে মূল্যবান সময় নষ্ট করা ঠিক নয়। কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারবেন না।

বৃশ্চিকঃ বন্ধুদের সঙ্গে প্রয়োজনের থেকেও বেশি সময় কাটালে, কিছুটা সমস্যা হতে পারে। কোন সাধুর কাছ থেকে স্বর্গীয় সুখ পাবেন। আজকের দিনে কিছুটা ভালো সময় কাটাবেন। কর্মক্ষেত্রে বাবার পরামর্শ কাজে দেবে।

ধনুঃ প্রয়োজনে বাইরের লোকেদের থেকে উপদেশ নিন। অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি ফিরে ভালো কিছু করুন। কাজের ফাঁকে কিছুটা আরামের প্রয়োজন। বেশি অর্থ উপার্জনের জন্য বুঝে শুনে আর্থিক খাতে নিয়োগ করুন।

মকরঃ আজকের দিনে গহনা কিনতে পারেন। বেশি ধকল হলেও, মন ফুরফুরে থাকবে। চেয়েও পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন না। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার সময় অর্থ বুঝে খরচ করুন।

কুম্ভঃ পরিবারের সদস্যরা আপনার প্রত্যাশা পূরণ নাও করতে পারে। আজকের দিনে শরীর সুস্থই থাকবে। জীবনে চলতে থাকা অশান্তির মাঝে কিছুটা সময় পাবেন। অন্যদের উপর ব্যয় না করে সঞ্চয় করুন।

মীনঃ সমস্যার দ্রুত সমাধান করতে পারবেন। আজকের দিনে মজা করার উদ্দেশ্য নিয়ে বাড়ি থেকে বেরোলে দিন ভালো কাটবে। বেশি অর্থ উপার্জনের জন্য বুঝে শুনে আর্থিক খাতে নিয়োগ করুন। ব্যাঙ্কের কাজ করার সময় সাবধানে করবেন।