Ajker Rashifal, 11 March 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
দৈনিক রাশিফল। (File Image)

Horoscope Today, 11 March 2023: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ:আপনি কোন ভূল তথ্যোর ওপর নির্ভর করে সিদ্ধান্ত নিতে পারেন। ব্যাবসায় নেতিবাচক সিদ্ধান্তর প্রভাব পড়তে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ। দুর কোথাও থেকে বেড়িয়ে আসতে পারেন। পারিবারিক বিরোধ এড়িয়ে চলুন। নিকট জনের সিদ্ধান্তর বিরোধিতা না করাই ভাল হবে।

বৃষ:আজ আপনি প্রেম নিয়ে চিন্তায় থাকতে পারেন। প্রিয়জনের ছোট ভূল বড় মনে না করাই আপনার জন্য উচিৎ। মিথুন রাশির মহিলা ও পুরুষ আজ গোপন প্রেমে না যাওয়াই ভাল হবে। তৃতীয়পক্ষ আপনাদের প্রেম নিয়ে নাক গলাতে পারে।

মিথুন:রাশি প্রেমিক-প্রেমিকারা আজ প্রিয়জনের জন্য ব্যকুল হয়ে উঠবেন। দিনের শুরুতে প্রিয়জনের সহিত সাক্ষাত হয়ে যেতে পারে। পরকীয়া প্রেমিরা তাদের প্রিয়জনের সাথে যৌন মিলনে মিলিত হতে পারেন। বিশেষ কারনে এদের গোপন প্রেম ফাঁস হয়ে যেতে পারে।

কর্কট:রাশির লোকদের জন্য আজ ভালবাসায় সাবধানতা দেখাতে হবে। আজ আপনার উপর অশুভ শনির প্রভাব আাছ। তাই প্রিয় কর্কট রাশির পুরুষ ও মহিলাদের সকল বিষয়ে সাবধান হওয়া উচিৎ। তবে ভাবনার কিছু নেই বড় ধরনের কিছু হওয়ার সম্ভাবনার নেই।

সিংহ: সিংহ রাশির প্রেমিক-প্রেমিকারা আজ প্রিয়জনের জন্য ব্যকুল হয়ে উঠবেন। দিনের শুরুতে প্রিয়জনের সহিত সাক্ষাত হয়ে যেতে পারে। পরকীয়া প্রেমিরা তাদের প্রিয়জনের সাথে যৌন মিলনে মিলিত হতে পারেন।

কন্যা:আজ আপনার জন্য কোন সুখবর অপেক্ষা করছে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ। দিনশেষে প্রেমিকযুগল ভ্রমনে যেতে পারেন। প্রেমযোগ আছে। জাতিকাদের ক্ষেত্রে উদ্দেশ্যে সফল হওয়ার যোগ দেখা যাচ্ছে।

তুলা:কর্মক্ষেত্রে সফল হবেন। সন্তানের স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। জাতিকারা নিজেদের অভিজ্ঞতার মাধ্যমে পারিবারের সমস্যার সমাধান করতে পারেন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক:আজ আপনি কাছের বন্ধুর সহযোগিতা পাবেন। আজ আপনি কোন ভুলের খেসারত দিবেন। মেষ রাশির রাশিচক্রে আজ প্রেম শুভ এ কথা নিশ্চিত করে বলা যেতে পারে। নিকটজন বিরোধীতা করতে পারে।

ধনু:প্রতিভার জোরে কাজে সফলতা পাবেন। আপনার সাফল্যে পরিবার ও কর্মক্ষেত্রে খুশির ছোঁয়া লাগতে পারে। কঠিন কাজ সামলাতে হতে পারে। প্রেমযোগ আছে। জাতিকারা কর্মক্ষেত্রে সততার জন্য প্রশংসিত হবেন। কোমর ও হাঁটুর ব্যথায় কষ্ট পেতে পারেন।

মকর:আজ আপনার উপর অশুভ শনির প্রভাব আাছ। তাই প্রিয় কর্কট রাশির পুরুষ ও মহিলাদের সকল বিষয়ে সাবধান হওয়া উচিৎ। তবে ভাবনার কিছু নেই বড় ধরনের কিছু হওয়ার সম্ভাবনার নেই। ভ্রমনে সতর্কতা অবলম্বন করুন।

কুম্ভ:আজকের দিনে বুদ্ধির ব্যবহারে কঠিন পরিস্থিতিকে সামল দিতে পারবেন। নতুন উদ্যমে কাজ করার প্রবণতা আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে। প্রেমযোগ আছে। জাতিকাদের ক্ষেত্রে অর্থযোগ দুর্বল হলেও শুভ সংবাদ পাবেন।

মীন:আজ আপনার জন্য কোন সুখবর অপেক্ষা করছে। প্রেমিকাদের জন্য দিনটি শুভ। দিনশেষে প্রেমিক যুগল ভ্রমনে যেতে পারেন। প্রেমযোগ আছে। জাতিকাদের ক্ষেত্রে উদ্দেশ্যে সফল হওয়ার যোগ দেখা যাচ্ছে।