২১ ফেব্রুয়ারি, ২০২০: মহাদেবের আশীর্বাদে কেমন কাটবে দিন জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (Photo Credits: File Photo)

২১ ফেব্রুয়ারি, ২০২০: আজ শুক্রবার। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং শিবরাত্রি। কতটা ভালো কাটবে আজকের দিন? আজ নতুন কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: আজ আপনার ন্যায্য পাওনা পেতে বিলম্ব হতে পারে। নতুন কিছু করতে চাইলে করে ফেলুন। প্রেমে বাধা। ত্রিকোণ প্রেমের যোগ রয়েছে। আলস্য করবেন না।

শুভ সংখ্যা: ৭

শুভ রং - সাদা

বৃষ: আজ দিনটা খুব একটা ভালো যাবে না। হাঁটাচলায় খুব সাবধান থাকতে হবে। যাঁরা গাড়ি চালান তাঁরা আজ অতিমাত্রায় সতর্ক থাকবেন। শরীর-মন ভালো থাকবে না। যথারীতি প্রেমের সম্পর্কে ছোটোখাটো ভুলবোঝাবুঝি তৈরি হতে পারে।

শুভ সংখ্যা: ১

শুভ রং - ধূসর

মিথুন: আজ দিনটি শুভ দিন। আজ নতুন কোনও কাজ হাতে নিতে পারেন। ব্যবসার জন্য দোকান খুলতে পারেন। আজ নিজের শরীর ঠিক রাখবেন। প্রেমে হতাশা।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - লাল

কর্কট: খুব ভালো দিন। মেজাজ গরম করবেন না। নিজের মধ্যে স্থিরতা আনুন। কাজের জায়গায় ফাঁকি দেবেন না। নতুন কিছু শুরু করুন।

শুভ সংখ্যা:৬

শুভ রং -কমলা

সিংহ: আজ নতুন কিছু করার চেষ্টা করবেন না। যা চলছে চলতে দিন। কর্মস্থলে বসকে যথাসম্ভব এড়িয়ে চলবেন। শরীর ভালো থাকবে না। প্রেমে তেমন কোনো খারাপ বা ভালো নেই।

শুভ সংখ্যা: ৭

শুভ রং - সবুজ

কন্যা: ভালো দিন। নিজের জন্য সময় দিন। ব্যবসায় লগ্নি বাড়ান। পরীক্ষার্থীদের পরীক্ষা ভালো হবে। নতুন করে প্রেমে পড়তে পারেন। পড়াশুনা থেকে নিজেকে দূরে রাখবেন না।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - গোলাপি

তুলা: প্রেমে হতাশা দেখা দিতে পারে। পাওনা টাকা সবটা হাতে আসবে না। নিজে কিছু করুন। চাকরিক্ষেত্রে আপাতত চিন্তা নেই।

শুভ সংখ্যা: ৯

শুভ রং - কালো

বৃশ্চিক: সব কাজে সতর্কতা অবলম্বন করবেন। ধারালো অস্ত্র ও আগুন থেকে দুরে থাকবার চেষ্টা করবেন। এমনকি যেকোনো দুর্ঘটনা যাতে না ঘটে তা খেয়াল রাখবেন।

শুভ সংখ্যা: ৮

শুভ রং - কালচে লাল

ধনু: আজ মোটামুটি শুভ দিন। ব্যবসায় লাভ বেশি হবে এবং বেশি পুঁজিও লগ্নি করতে পারেন। ভাই-বোনদের মধ্যে বিবাদ হতে পারে। পরিবারের সঙ্গে আলোচনা করে বড় কোনো সিদ্ধান্ত নেবেন। বিবাহযোগ্য পাত্রপাত্রীদের বিয়ের যোগ রয়েছে।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - গাঢ় নীল

মকর: দিনটা মোটামুটি শুভ। বন্ধুর সহযোগিতা পাবেন। কর্মস্থলে বসের প্রশংসা পাবেন। অবৈধ প্রেমের কারণে ঘরে তুমুল অশান্তির আশঙ্কা আছে।

শুভ সংখ্যা:৬

শুভ রং - হালকা হলুদ

কুম্ভ: বেকার যুবক-যুবতীরা কিছু সুখবর আশা করতে পারেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। কাছের মানুষকে সময় দিন। নিজেকেও সময় দিন।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - মেরুন

মীন: জটিল সময় আসছে। ব্যবসায় লগ্নি বাড়াতে পারেন। সন্তানের বিষয়ে সুখবর আশা করতে পারেন। শারীরিক ব্যাথা বেদনা হতে পারে। প্রেমে সাফল্য।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - নীল