২৭ অক্টোবর, দৈনিক রাশিফল: আজকের দিনটা কেমন যাবে?
দৈনিক রাশিফল। (File Photo)

২৭ অক্টোবর, ২০১৯: আজ রবিবার, কালীপুজো। আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা! কোনো বাধা, বিঘ্ন বা বিপত্তি ঘটবে কি? কী লেখা আছে আপনার ভাগ্যে! কোনও সুখবর থাকছে কি! আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা! জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।

কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মীন: আজ প্রত্যাশানুযায়ী ফল নাও পেতে পারেন । সাফল্য না পেলেও হাল ছেড়ে দেবেন না। ভালো ফল পাবেন কঠিন পরিশ্রম করলেই।

শুভ সংখ্যা: ৭৭

শুভ রঙ: হলুদ

কুম্ভ: আর্থিকক্ষেত্রে স্থিতিশীলতা বজায় থাকবে। তাই এটি উপভোগ করুন। সক্ষম হবেন প্রতিদ্বন্দ্বীদের যোগ্য জবাব দিতে৷ প্রতিযোগিতায় জয়লাভও করতে পারেন ৷ তবে দূরত্ব বজায় রাখতে হবে সব দিক বাঁচিয়ে চলা ব্যক্তিদের থেকে।

শুভ সংখ্যা: ৬৪

শুভ রঙ: কালচে নীল

মকর: কর্মক্ষেত্রে আশাতীত গুরুত্ব পেতে পারেন ৷ তার জন্য অবাক হলে চলবে না ৷ অল্পতেই আত্মতুষ্টি আসতে পারে। এই গুণ কর্মক্ষেত্রে এনে দিতে পারে স্বীকৃতি।

শুভ সংখ্যা: ৯৩

শুভ রঙ: নীল

ধনু: ভালো-মন্দ মিশিয়ে দিনটা কাটতে পারে৷ কর্মক্ষেত্রে ঘটতে পারে অপ্রত্যাশিত কিছু ঘটনা৷ তবে যা কিছু ঘটবে তা নিয়ে বেশি মাতামাতি করার প্রয়োজন নেই৷ আটকে গেলেও চিন্তা করবেন না। দিনের শেষভাগটা আনন্দে কাটাতে পারেন৷

শুভ সংখ্যা: ৫৯

শুভ রঙ: হলুদ

বৃশ্চিক: দ্রুত গতিতে না চলেও জীবন চলছে সঠিক গতিতে৷ সক্ষম হবেন দৃঢ়তার সঙ্গে কাজ সম্পন্ন করতে। কর্মক্ষেত্রে হাসিমুখে কঠিন পরিস্থিতির মোকাবিলা করুন। আসতে পারে উন্নতি। বাড়িতে বজায় থাকতে পারে সুখ-শান্তি। সামগ্রিকভাবে সমস্ত কারণেই সন্তুষ্টি আসার প্রবল সম্ভবনা।

শুভ সংখ্যা: ৪৬

শুভ রঙ: কালচে লাল

তুলা: কর্মক্ষেত্র শুভ নাও হতে পারে। সহযোগিতা পাবেন না ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছ থেকে৷ সময় ব্যায় করেই সব সমস্যার সমাধান হতে পারে। কর্মক্ষেত্রকে প্রাধান্য দেওয়াতে পারিবারিক জীবনের গুরুত্ব কমে যেতে পারে৷ তবে সবসময়ই স্বীকার করতে হবে এই সাফল্য এসেছে মূলত পরিবারের সদস্যদের ত্যাগ স্বীকারের কারণে৷

শুভ সংখ্যা: ৬৬

শুভ রঙ: সাদা

কন্যা: কর্মক্ষেত্রে সুনাম বাড়বে৷ পরিকল্পনামাফিক এগোতে পারলে কাজে সফলতা আসতে পারে। এই পরিকল্পনার কথা ঊর্ধ্বতন কর্তৃপক্ষর কাছে সফলভাবে পেশ করার অনুমোদনও পেতে পারেন৷ উদ্যোগী হতে পারেন প্রিয়জনের খুশিতে কিছু করতে।

শুভ সংখ্যা: ৭৩

শুভ রঙ: সবুজ

সিংহ: আনন্দিত হবেন অন্যকে সাহায্য করে। প্রথমদিকে কাজের জায়গায় বাধার মুখে পড়লে ভুলপথে চালিত হবেন না। কারণ সময় যত এগোবে কর্মক্ষেত্রের বাধা ততই কেটে যাবে ৷ গুরুত্ব প্রদান করতে হবে প্রিয় মানুষের স্নেহ এবং ভালোবাসাকে৷

শুভ সংখ্যা: ৩১

শুভ রঙ: কমলা

কর্কট: দিনটা শ্লথ গতিতে শুরু হলেও সময়ের সঙ্গে সঙ্গে আসতে পারে পরিবর্তন৷ চিন্তায় ফেলতে পারে স্বাস্থ্য৷ দেখা দিতে পারে পেটের সমস্যাও৷ অবহেলা না করে অবিলম্বে চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত।

শুভ সংখ্যা: ৩৪

শুভ রঙ: সাদা

মিথুন: সাফল্য পাবেন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিলে। আয়ের তুলনায় ব্যায় বেশি হতে পারে।

শুভ সংখ্যা: ৫৪

শুভ রঙ: সবুজ

বৃষ: প্রতিযোগিতায় সাফল্য লাভ করতে পারেন ৷ তবে প্রাধান্য দিতে হবে লক্ষ্যের প্রতি মনোনিবেশ করাতে। অযথা সময় এবং শক্তির অপচয় না করাই উচিত৷ সমস্যায় পড়তে পারেন চলতি কোনও প্রকল্পের কাজ নিয়ে। প্রিয়জনের সঙ্গে একান্তে সময় কাটানোর সুযোগ আসতে পারে।

শুভ সংখ্যা: ১৭

শুভ রঙ: সাদা

মেষ: উপলব্ধি করতে পারেন সকলের সঙ্গে তালমিল বজায় রেখে চলার সার্থকতাকে৷ আপনার সাফল্যের চাবিকাঠি প্রকাশ্যে আনতে পিছপা হবেন না৷ আগের কোনও উপকারের দান ফেরত পেতে পারেন৷ উদার মানসিকতার জন্য সাফল্য এবং সম্মান অর্জন করতে পারবেন।

শুভ সংখ্যা: ৩০

শুভ রঙ: লাল