১৩ ডিসেম্বর, ২০১৯: কী সুখবর নিয়ে আসছে আপনার ভাগ্য? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

১৩ ডিসেম্বর, ২০১৯: আজ শুক্রবার। নতুন কী ঘটতে চলেছে আজ? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করে আছে? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যা আপনার কাছে আজ শুভ। জানুন আজকের রাশিফলে।

মেষ: আগ্রহী হতে পারেন লোকেদের ভালো কাজগুলিকে চিহ্নিত করে তার প্রশংসা করতে। পেতে পারেন বিকল্প কোনও আর্থিকদিকের সন্ধান। আরও পড়ুন: Anushka Sharma-Virat Kohli Anniversary: রঙিন দিনে সাদাকালো ছবিতেই রঙ ছড়ালেন বিরুষ্কা

শুভ সংখ্যা: ৭

শুভ রং - আকাশি

বৃষ: আনন্দ পেতে পারেন নিজের জন্য সময় ব্যয় করতে পেরে৷ দিনের শেষভাগ উপভোগ করতে পারেন বন্ধু ও আত্মীয়দের সাথে আড্ডা দিয়ে৷

শুভ সংখ্যা: ১

শুভ রং - ধূসর

মিথুন : দিনটা হতে পারে উদ্যমী ও প্রাণশক্তিতে ভরপুর। ইতিবাচক মনোভাব এনে দিতে পারে সফলতা৷ স্বাধীনচেতা মনোভাব নিয়ে কাজ সম্পাদন করতে সক্ষম হবেন। দিনটা ব্যস্ততম অথচ ফলপ্রসূ হতে পারে।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - লাল

কর্কট: পরিবারের সদস্যদের অসহযোগিতা বিভিন্ন প্রচেষ্টাগুলিকে ব্যর্থ করে দিতে পারে। দুঃচিন্তায় ফেলতে পারে সন্তানদের বিরূপ আচরণ৷ নানা কারণে পরিবারের মধ্যে মতপার্থক্য হতে পারে। সর্তকতা অবলম্বন করতে হবে প্রতিবেশীদের সঙ্গে কথা বলার সময়৷

শুভ সংখ্যা:৬

শুভ রং - সাদা

সিংহ: প্রকাশ্যে আসতে পারে আত্মবিশ্বাসী মনোভাব। কাজের জায়গায় দৃঢ়তার সাথে কঠিন সিদ্ধান্ত নিতে পারবেন৷ সাফল্য পেতে পারেন কাজ মসৃণভাবে শেষ করে।

শুভ সংখ্যা: ৭

শুভ রং - সবুজ

কন্যা: উপকৃত হতে পারেন নিজেকে সময় দিয়ে। প্রস্তুত থাকুন, কোনও কারণে ঘনিষ্ঠদের সঙ্গে লড়াই করতে হতে পারে৷ কঠিন পরিস্থিতিকে উতরে দিতে পারে ধৈর্য্যশীল মনোভাব। পরিবর্তন আসতে পারে প্রেম জীবনে।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - গোলাপি

তুলা: অবসান হতে পারে অনেকদিন ধরে চলা কোনও আইনি সমস্যার। আদালতে বা পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে এর নিষ্পত্তি হতে পারে। থাকবে না অতিরিক্ত কাজের চাপ৷ সফল হতে পারেন সমস্যাজনক পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে।

শুভ সংখ্যা: ৯

শুভ রং -কমলা

বৃশ্চিক: দিনটা কাটতে পারে কর্মব্যস্ততার মধ্য দিয়ে। বাড়তে পারে কাজের চাপ এবং দায়িত্ব। বন্ধুদের সঙ্গ সাহায্য করতে পারে মেজাজকে হালকা করতে।

শুভ সংখ্যা: ৮

শুভ রং - নীল

ধনু: আজকের দিনটি আপনার জন্য বিতর্কিত হতে পারে। অন্য ব্যক্তিরা তাঁদের মতামত আপনার উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করতে পারেন। তবে ঠান্ডা মাথায় ধৈর্য্য ধরে তাঁদের কথা শুনলে ও তাদের মতামতকে জায়গা দিলে বিতর্ক মিটে যেতে পারে।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - গাঢ় নীল

মকর: দিনটা কাটাতে পারেন ব্যস্ততায় । মানসিক অবসাদ আসতে পারে অতিরিক্ত কাজের চাপে ৷ সংগঠিত ভাবে কাজ করলে কাজে ভুল কম হবে এবং তাড়াতাড়ি কাজ সম্পাদন করতে পারবেন।

শুভ সংখ্যা:৬

শুভ রং - মেরুন

কুম্ভ: শিক্ষার্থীদের পক্ষে দিনটা শুভ৷ লোকেরা আপনার দ্বারা প্রভাবিত হতে পারেন। বেগ পেতে হতে পারে উচ্ছাকাঙ্খা করলে। লোকের প্রতি ভদ্র ও দয়াশীল আচরণ করুন।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - হালকা হলুদ

মীন: পরিশ্রম করলে তার দাম পেতে পারেন ৷ কাজে উদ্ভাবন এবং সৃজনশীলতা আসতে পারে । ব্যর্থতার কারণে নিরুৎসাহিত হবেন না, সাফল্য আসবেই।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - কালচে লাল