১১ জানুয়ারি, ২০২১: কোনও সুখবর আছে কি? কেমন যাবে দিন? জানুন আজকের রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

১১ জানুয়ারি, ২০২১: আজ সোমবার। ভালো কাটবে তো দিনটা? নতুন কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন রাশিফলে।

মেষ: আজ আপনার দিনটি হাসিখুশি ও প্রাণশক্তিতে ভরপুর থাকবে৷ কঠোর পরিশ্রম করুন৷ প্রিয়জনদের আনন্দ দিন, ঘুরতে যান। নতুন করে কোন কাজ শুরু করতে পারেন।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - ধূসর

বৃষ: আজ আপনার পুরনো কথা খুব মনে পড়বে। বুদ্ধিদীপ্ত কাজগুলি করতে উদ্যোগী হতে পারেন। অতীতের ভুল দ্বিতীবার করবেন না। জীবনে নতুন কিছু করুন। প্রেমে নিজে থেকে দু'ধাপ এগোন। বিবাহিত জীবন সুখের।

শুভ সংখ্যা: ২

শুভ রং - কালচে লাল

মিথুন: আজ দিনটা আপনার জন্য কঠিন ও জটিল হতে পারে। পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করতে পারে কর্মদক্ষতা, বুদ্ধিমত্তা। মন দিয়ে এবং বুদ্ধি দিয়ে কাজ করে চটজলদি কাজ সম্পাদন করতে সক্ষম হবেন। মাথা খুব ঠান্ডা রাখুন। প্রেমে কিছু গুরুত্বপূর্ণ ঘটবে না।

শুভ সংখ্যা: ১

শুভ রং - লাল

কর্কট: দিনটা আবেগের দ্বারা পরিচালিত হয়ে কাটতে পারে। নিজেকে অবহেলিত মনে করবেন না। সম্পর্ক মজবুত করার চেষ্টা করুন। প্রেমে জীবিনসঙ্গীকে আরও সময় দিন।

শুভ সংখ্যা: ৭

শুভ রং -সবুজ

সিংহ: শেয়ার বা ফাটকা থেকে আর্থিক লাভের সম্ভাবনা আছে। বিভিন্ন বিনিয়োগ থেকে অর্জন করতে পারেন প্রচুর মুনাফা। ঋণগুলিও মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে ৷ আদায় করতেও সক্ষম হতে পারেন বকেয়া । আগ্রহী হতে পারেন বিনোদনমূলক কাজে খরচ করতে ।

শুভ সংখ্যা: ৯

শুভ রং - কমলা

কন্যা: পরিবারের সঙ্গে আনন্দে দিনটা কাটান। অনুভূতিগুলি সহজে প্রকাশ্যে আসতে পারে৷ পরিবারকেন্দ্রিক জীবনযাত্রা আনন্দ দেবে আপনাকে।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - কালো

তুলা: পারিবারিক বিষয়গুলো আজকে প্রাধান্য পেতে পারে। ব্যবসার ক্ষেত্রে ভালো খবর আসতে পারে। বিদেশভ্রমন হবে। ত্রিকোণ প্রেমের যোগ।

শুভ সংখ্যা: ২

শুভ রং - গোলাপি

বৃশ্চিক: দিনটি মোটামোটি ভালোই কাটবে। কাজের জায়গায় চাপ বাড়তে পারে ৷ তা থেকে আসতে পারে ব্যস্ততা ও ক্লান্তি । তবে, প্রিয়জনের সঙ্গে শেষভাগটা আনন্দে কাটাতে পারবেন। প্রেম জীবন ভালো কাটবে।

শুভ সংখ্যা: ৮

শুভ রং - সাদা

ধনু: প্রত্যাশিত স্বীকৃতি দেরিতে হলেও ,পেতে পারেন এবং সম্মানও ততটাই আসবে। অযথা চিন্তা করলে তা সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে ৷ কাজেই , ভেঙে না পড়ে কাজ করে যেতে হবে ৷ কাজই আপনার জীবনে একমাত্র উন্নতি আনতে পারে।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - গাঢ় নীল

মকর: আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। অর্থ আসতে পারে ব্যবসা বা বিভিন্ন বিনিয়োগ থেকে। লাভবান হতে পারেন লোকের সাথে ভালো সম্পর্ক রাখার দরুন ৷ অপ্রত্যাশিতভাবে জীবনে দারুন কিছু ঘটতে পারে।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - আকাশি

কুম্ভ: কোনও কাজে নিজের সেরাটা দিতে সক্ষম হবেন৷ কোনো বাধা আপনার জীবনে আসলে নিজেকে একটু সংযত হন। সফলতা, সমবেদনা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে চারপাশের সকলের হৃদয় জয় করতে পারবেন। প্রেমের দিকে নজর দিন।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - নীল

মীন: আবেগপ্রবণ মনোভাব রাখবেন না। পেশাগত বা ব্যক্তিগত জীবনেও এটি অন্তরায় হয়ে দাঁড়াতে পারে। নিজেকে একটু বেশি সময় দিন।

শুভ সংখ্যা: ৬

শুভ রং - মেরুন