মুকেশ আম্বানিকে খুনের হুমকি দিয়ে গ্রেপ্তার বিহারের যুবক
Arrested (Photo Credits: Pixabay/ Representational Image)

দ্বারভাঙা: মুকেশ আম্বানি (Mukesh Ambani) ও তাঁর পরিবারের সদস্যদের প্রাণে মারার হুমকি দিয়ে গ্রেপ্তার হল বিহারের এক যুবক। ধৃতের নাম রাকেশ কুমার মিশ্র (Rakesh Kumar Mishra)। ধৃতকে মুম্বই পুলিশের একটি দল বিহারে গিয়ে গ্রেপ্তার করেছে।

এপ্রসঙ্গে দ্বারভাঙার এসএসপি আকাশ কুমার জানান, বুধবার বিকেল চারটে নাগাদ মুম্বই পুলিশের একটি দল দ্বারভাঙা জেলার মানিগাছি (Manigachi) পুলিশ স্টেশনের অধীনস্ত ব্রাহাপুরা গ্রামে রাকেশের বাড়িতে গিয়ে দরজায় ধাক্কা দেয়। পাশাপাশি রাকেশের ফোনে কলও করে। রাকেশ ফোনটি ধরে দরজা খুলতেই তাকে গ্রেপ্তার করা হয়। ধৃতের কাছ থেকে তার মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে।

মুম্বই পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার মুম্বইয়ে অবস্থিত স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের (Sir HN Reliance Foundation Hospital) ১২৫৭ ল্যান্ডলাইন নম্বরে ফোন করে দু'বার মুকেশ আম্বানি ও তাঁর পরিবারের সদস্যদের খুন করার হুমকি দেওয়া হয়। পাশাপাশি হাসপাতালটিও বোমা মেরে উড়িয়ে দেওয়ার কথা বলা হয় ওই ফোন কলে। এরপরই এই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে ফোনটি বিহারের দ্বারভাঙা জেলা থেকে করা হয়েছিল। সঙ্গে সঙ্গে মুম্বই পুলিশের একটি দল বিহারের উদ্দেশে রওনা দেয়। আর তাতেই মেলে সাফল্য।

স্থানীয় বাসিন্দাদের কথায়, ধৃত যুবক রাকেশ কুমার মিশ্র মানসিক ভারসাম্যহীন (mental illness) এই বিষয়টি এলাকার প্রায় অনেকেই জানেন। কিন্তু, কী কারণে সে মুকেশ আম্বানি ও তাঁর পরিবারের সদস্যদের প্রাণে মারার হুমকি দিল তা কারও বোধগম্য হচ্ছে না।