Chhattisgarh Shocker: শ্যামবর্ণ গায়ের রং নিয়ে নিরন্তর ঠাট্টা, স্বামীকে কুপিয়ে খুন করল স্ত্রী
(Photo Credits: Stux/Pixabay)

দুর্গ, (ছত্তিশগড়), ২৮ সেপ্টেম্বর:  শ্যামবর্ণ গায়ের রং নিয়ে বারংবার স্বামী ঠাট্টা করত। দিনের পর দিন এই তিরস্কার অসহ্য হয়ে উঠেছিল। রবিবার রাতে ফের গায়ের রং নিয়ে কথা শুরু করতে না করতেই কুঠারের ঘায়ে স্বামীকে খুন করল স্ত্রী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের (Chhattisgarh) দুর্গ জেলার অমলেশ্বর গ্রামে। মৃতের নাম অনন্ত সোনওয়ানি। ঘাতক স্ত্রী সঙ্গীতা সোনওয়ানি (৩০)। আরও পড়ুন-'Lata Mangeshkar Chowk': অযোধ্যায় সুর সম্রাজ্ঞীর নামে তৈরি হল লতা মঙ্গেশকর চক, উদ্বোধন করবেন যোগী আদিত্যনাথ (দেখুন ছবি)

পুলিশ জানিয়েছে,  অনন্ত সোনওয়ানির দ্বিতীয় পক্ষের স্ত্রী সঙ্গীতা। প্রথমা স্ত্রীর মৃত্যু হলে তিনি সঙ্গীতাকে বিয়ে করেন। তবে বিয়ের পর থেকেই কারণে অকারণে স্ত্রীর গাঁয়র রং নিয়ে খোঁটা দিতেন অনন্ত। এই বিষয়ে তাঁদের দাম্পত্য কলহ ছিল নিত্য ঘটনা। সম্প্রতি তা নিদারুণভাবে বেডে় গিয়েছিল।

এদিকে স্বামীর এই নিত্য তিরস্কার শুনতে শুনতে সহ্যের সীমা ছাড়িয়ে যায় সঙ্গীতার। ঠিক করেছিলেন, পের এমন কিছু বললে এবার একটা হেস্তনেস্ত করবেন। তাই কুঠার তৈরি ছিল। ফের গায়ের রং নিয়ে খোঁচা মারতেই কুঠারের কোপ বসিয়ে দেন স্বামীর গায়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। সঙ্গীতা স্বামীর গোপনাঙ্গেও  কুঠারের আঘাত করেন।

প্রথমে নিজে খুনের দায় স্বীকার না করে প্রতিবেশীদের জানান, তাঁর স্বামীকে কেউ খুন করেছে। পরে পুলিশি জেরায় অপরাধ স্বীকার করেন ওই গৃহবধূ।  সঙ্গীতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করা হয়েছে।