Gupteshwar Pandey: ‘নিজের জেলা বক্সারের মানুষ যদি চায় তাহলে আমি রাজনীতিতে যোগ দেব’ এএনআই-কে বললেন গুপ্তেশ্বর পাণ্ডে
গুপ্তেশ্বর পাণ্ডে (Photo Credits: ANI)

পাটনা, ২৪ সেপ্টেম্বর: যদি নিজের জেলা বক্সারের মানুষ চায় তাহলে তিনি রাজনীতিতে যোগ দেবেন। বুধবার সংবাদ সংস্থা এএনআই-কে একথাই বললেন বিহারের প্রাক্তন ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে (Gupteshwar Pandey)। তিনি বলেন, “বেগুসরাই, সীতামঢ়ি, শাহপুর-সহ বিভিন্ন জেলা থেকে মানুষ আমার কাছে আসছে একটাই আবেদন নিয়ে, যদি রাজনীতিতে য়োগ দেওয়ার ইচ্ছে আমার থাকে তাহলে যেন সেই জেলার হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করি। আমি বক্সার জেলার ভূমিপুত্র। সেখানেই জন্মেছি, বড় হয়েছি। এই সিদ্ধান্ত একমাত্র সেখানকার মানুষউ নিতে পারে। বক্সার যদি চায় তাহলে আমি রাজনীতিতে যোগ দিতে পারি।” আরও পড়ুন- Sonu Sood: প্রযুক্তির মাধ্যমে ডিজিটাল বিপ্লব, এসার ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন সোনু সুদ

তিনি আরও বলেন, “বিভিন্ন রাজনৈতিক নেতারা যে আমরা সমালোচনা মুখর হয়েছেন তার প্রধান কারণ হল আমার পরিবারের কেউই রাজনীতিতে নেই। যাঁরা এই সময় আমার হয়ে এঁদেরকে উপযুক্ত জবাব দিতে পারতেন। গবাদি পশু পালন ও চাষবাস করাই আমার পরিবারের অন্যতম কাজ। এমন একটি পরিবার থেকে উঠে আসা আমার মতো মানুষ রাজনীতিতে যোগ দিতে পারেন। এই সিদ্ধান্ত কিছু মানুষ মেনে নিতে পারছে না, তাই এসব বলছে।” “রবিনহুড বিহার কে” মিউজিক ভিডিও সম্পর্কিত প্রতিক্রিয়ায় গুপ্তেশ্বর পাণ্ডে বলেন, “আমার জন্য এক অনুরাগী এই ভিডিও বানিয়েছেন। মূলত আমার প্রতি তাঁর ভালবাসার প্রকাশ এভাবেই ঘটেছে। এই ভিডিও তৈরির জন্য আমি কিছুই করিনি। তবে এমন কিছু তৈরি করে অনুরাগীরা খুশি হয়েছে বলে আমিও খুশি।”

রাজনীতিতে আসার সিদ্ধান্ত বক্সারবাসীর উপরেই ছাড়লেন গুপ্তেশ্বর পাণ্ডে

বিহার সরকারের কাছে স্বেচ্ছাবসর চেয়েছিলেন গুপ্তেশ্বর পাণ্ডে। মঙ্গলবার তাঁর অনুরোধ সরকারি তরফে ছাড়পত্র পেয়েছে। তারপরই ডিজিপি-র পদ থেকে ইস্তফা দিয়েছেন গুপ্তেশ্বর পাণ্ডে। সূত্রের খবর, আসন্ন বিহার বিধানসভা নির্বাচনে এনডিএ-র প্রার্থী হতে পারেন গুপ্তেশ্বর পাণ্ডে। আগামী অক্টোবর নভেম্বরেই বিহারের ২৪৩টি বিধানসভাআসনের নির্বাচন হবে। বর্তমান বিধানসভার মেয়াদ শেষ হচ্ছে আগামী ২৯ নভেম্বর। যদিও মহামারী করোনাভাইরাসের প্রকোপে এখনও বিধানসভা ভোটের চূড়ান্ত দিন নির্ধারণ করেনি নির্বাচন কমিশন।