Rahul Gandhi: 'রাহুল গান্ধীর সমস্যা কী?' করোনা ভ্যাকসিন নিয়ে কটাক্ষ কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর
রাহুল গান্ধী, ছবি গেটি ইমেজ

দিল্লি, ২ জুলাই: 'রাহুল গান্ধীর সমস্যা কী? রাহুল কি কিছু পড়েন না? তিনি কি কিছু বোঝেন না? অহঙ্কার এবং অজ্ঞতা নামের দুই ভাইরাসের কোনও ভ্যাকসিন (Vaccine) নেই। গতকালই আমি বলেছিলাম যে জুলাই মাস থেকে ভ্যাকসিনের আর কোনও অভাব হবে না।' করোনা ভ্যাকসিন নিয়ে রাহুল গান্ধীকে (Rahul Gandhi) এভাবেই কটাক্ষ করলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্দ্ধন।

শুক্রবার রাহুল গান্ধী ভ্যাকসিন নিয়ে একটি ট্যুইট করেন। যেখানে তিনি বলেন, 'জুলাই তো এসে গেল কিন্তু ভ্যাকসিন আসেনি'।

 

রাহুল গান্ধীর ওই ট্য়ুইটের পর তাঁকে পালটা আক্রমণ করেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী। ভ্যাকসিন নিয়ে যখন সমস্ত কথা বলা হয়েছে, সেখানে রাহুল গান্ধী কি কিছু বোঝেন না বলে প্রশ্ন তোলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী। ফলে হর্ষবর্দ্ধনের সঙ্গে রাহুল গান্ধীর ভ্যাকসিন নিয়ে জোর তরজা শুরু হয়ে যায় সামাজিক মাধ্যমে।

আরও পড়ুন: Raj Kaushal: মন্দিরার স্বামী রাজের মৃত্যুর পর হাসছেন কেন মহিমা, আক্রমণের মুখে 'পরদেশ গার্ল'

২০২১ সালের ডিসেম্বর মাসের আগে গোটা দেশের মানুষের টিকাকরণের কাজ শেষ হবে। সম্প্রতি এমনই জানানো হয় কেন্দ্রীয় সরকারের তরফে।  ডিসেম্বরের আগে গোটা দেশের টিকাকরণের কথা বলে কেন্দ্র শুধু ফাঁকা আওয়াজ দিয়েছে বলে কটাক্ষ করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণমূল কংগ্রেসের পাশাপাশি ভ্য়াকসিন নিয়ে কেন্দ্রের সমালোচনা করেন রাহুল গান্ধীও।