Delhi Shocker: বাংলার মেয়েকে আটকে ধর্ষণ, অস্বাভাবিক যৌনাচারের পর শরীরে গরম ডাল ঢেলে দিল দিল্লির যুবক
Rape, Representational Image (Photo Credit: IANS)

দিল্লি, ৭ ফেব্রুয়ারি: এবার ভয়াবহ ঘটনার খবর উঠে এল দিল্লি (Delhi) থেকে। দার্জিলিংয়ের (Darjeeling) এক তরুণীকে দিল্লিতে এক সপ্তাহ ধরে ধর্ষণ করা হয়।  গত এক সপ্তাহ ধরে ওই তরুণীকে ধর্ষণের (Rape)  পর তাঁর উপর চালানো হয় অত্যাচার। ধর্ষণের পাশাপাশি অস্বাভাবিক যৌনাচার এবং শারীরিক নিগ্রহের অভিযোগ ওঠে বছর আঠাশের পরসের বিরুদ্ধে। শুধু তাই নয়, শারীরিক নিগ্রহ, ধর্ষণের পর ওই তরুণীর উপর গরম ডাল ঢেলে দেয় অভিযুক্ত।  যা প্রকাশ্যে আসতেই তা নিয়ে চাঞ্চল্য ছড়ায়। গত ২ ফেব্রুয়ারি পরসকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: Uttar Pradesh: পর্নোগ্রাফি দেখে উত্তেজনার বশে পাশে ঘুমন্ত বোনকে ধর্ষণ, শ্বাসরোধ করে খুন, গ্রেফতার দাদা

রিপোর্টে প্রকাশ, গত ৩০ জানুয়ারি দিল্লির নাব সরাই থানায় খবর আসে, স্থানীয় এক ব্যক্তি তার স্ত্রীকে মারধর করছে বলে। সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই তরুণীকে উদ্ধার করে।  এরপর গুরুতর জখম অবস্থায় ওই তরুণীকে এআইএমএসে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির সময়ওই তরুণীর শরীরে প্রায় ২০টি ক্ষত চিহ্ন ছিল বলে জানা যায়।

নির্যাতিতা তরুণীর দাবি, গত ৩ থেকে ৪ মাস ধরে পরসের সঙ্গে তাঁর যোগাযোগ হয়।  পরিচারিকা হিসেবে তিনি কাজ করতেন। জানুয়ারির প্রথম সপ্তাহে ওই  তরুণীর বেঙ্গালুরুতে যাওয়ার কথা ছিল।  কিন্তু পরস তাঁকে আটকে রাখে। এরপর এক সপ্তাহ ধরে পরস তাঁর উপর অত্যাচার চালায়।  ঢেলে দেয় গরম ডাল। ফলে ওই তরুণীর শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায় বলে চিকিৎসকরা জানান।

ঘটনা প্রকাশ্যে আসতেই অভিযুক্ত পরসের বিরুদ্ধে ভারতীয় দণ্ডিবিধির একাধিক ধারায় দায়ের করা হয় অভিযোগ।