Auto-Rickshaw Driver Invited Arvind Kejriwal For Dinner: কেজরিওয়ালকে বাড়িতে নৈশভোজ খাইয়ে আজ বলছেন তিনি মোদিভক্ত, কীহল গুজরাতি যুবকের?
Delhi Chief Minister Arvind Kejriwal with Vikram Dantani, Auto-rickshaw driver. (Photo Credit: IANS/Twitter)

আহমেদাবাদ, ৩০ সেপ্টেম্বর:  মোদি অনুরাগী  বিক্রম দানতানি পেশায় অটোরিকশা চালক। তিনি থাকেন আহমেদাবাদে। সম্প্রতি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিয়ালেক নিজের বাড়িতে নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন বিক্রম (Auto-Rickshaw Driver Invited Arvind Kejriwal For Dinner)। আরও পড়ুন-WB SSC Teacher Recruitment Scam: প্রাথমিকের নিয়োগে অনিয়ম, মানিক ভট্টাচার্যের অন্তর্বর্তীকালীন নিরাপত্তা বহাল রাখল সুপ্রিম কোর্ট

এদিকে প্রধানমন্ত্রীর জনসভায় গলায় গেরুয়া উত্তরীয় ঝুলিয়ে হাজির থাকেন বিক্রম দানতানি। তাঁর সঙ্গে  অরবিন্দ কেজরিওয়ালের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠলে তৎক্ষণাৎ তা অস্বীকার করেন দানতানি। বলেন জীবনে ভোটাধিকার অর্জনের পর থেকে বিজেপিকেই ভোট দিয়ে আসছেন। আসন্ন বিধানসভা নির্বাচনেও বিজেপিকে ভোট দেবেন। আম আদমি পার্টির সঙ্গে তাঁর কোনওরকম যোগাযোগ অস্বীকার করেছেন বিক্রম দানতানি। এমনকী, কেজরিওয়ালকে পছন্দ করেন সংক্রান্ত বিবৃতিও স্বীকার করেননি।

তিনি বলেন, অটোরিকশা ইউনিয়নের চাপে অরবিন্দ কেজরিওয়ালকে বাড়িতে নৈশভোজে আমন্ত্রণ জানাতে বাধ্য হয়েছেন। গত ১২ সেপ্টেম্বর  মুখ্যমন্ত্রীর নিরাপত্তার প্রোটোকল ভেঙে দানতানির অটোরিকশা চড়েই তাঁর বাড়িতে নৈশভোজের আমন্ত্রণ রক্ষা করতে যান কেজরিওয়াল।

এদিকে এখন অস্বীকার করলেও একসময় দানতানি নিজেই বলেছিলেন, বাধ্য হয়ে নয়। কেজরিওয়ালকে পছন্দ করেন, তাই তাঁকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন। কারণ তিনি দেখেছেন, কেজরিওয়াল আগেও অমৃতসরে এক রিকশাওয়ালার বাড়িতে নৈশভোজের আমন্ত্রণ রক্ষা করেছিলেন।