Video: হাওড়া-ভুবনেশ্বের জন শতাব্দী এক্সপ্রেসের কামরায় আগুন, ধোঁয়ায় আতঙ্ক, দেখুন ভিডিয়ো
Fire In Train (Photo Credit: PTI/Twitter)

কটক, ৭ ডিসেম্বর: জন শতাব্দী একসপ্রেসের (Jan Shatabdi Train ) একটি কোচে বৃহস্পতিবার আগুন লাগায় চাঞ্চল্য ছড়ায়। ওড়িশার (Odisha)  কটক (Cuttack) স্টেশনে হঠাৎ করেই আগুন লেগে যায় জন শতাব্দী এক্সপ্রেসে। ভুবনেশ্বর-হাওড়াগামী জন শতাব্দী এক্সপ্রেসের একটি কোচে আগুন ধরে যায়। যা নিয়ে কটক স্টেশনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। রিপোর্টে প্রকাশ, কটকের ২ নম্বর প্ল্যাটফর্মে জন শতাব্দী এক্সপ্রেস এসে দাঁড়ালে সকাল সাড়ে ছটা নাগাদ আগুন ধরে যায়। জন শতাব্দী এক্সপ্রেসের ওই কোচে আগুন ধরলে সেখান থেকে ধোঁয়া বের হতে শুরু করে। যা দেখে সঙ্গে সঙ্গে সেখানে আরপিএফ কর্মীরা হাজির হন। আরপিএফের কর্মীরা হাজির হয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। জন শতাব্দী এক্সপ্রেসের যে কোচে আগুন ধরে যায়, সেখান থেকে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। তাঁদের প্রায় ৩০ মিনিট ধরে বাইরে রাখা হয়। এরপর আগুন নেভালে যাত্রীরা স্বস্তি পান।

আরও পড়ুন: Video: ট্রেনের এসি কামরায় লুটপাট, যাত্রীদের গয়না, মোবাইল কেড়ে নিল দুষ্কৃতীরা

দেখুন ভিডিয়ো...

 

জন শতাব্দী এক্সপ্রেসের আগুন নেভানোর পর সকাল ৭টা ১৫ নাগাদ ট্রেনটি কটক স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্ম ছেড়ে যায়। তবে ট্রেনের কামরার ভিতরে কোনও আগুনের ফুলকি দেখা যায়নি বলে খবর।

জন শতাব্দী এক্সপ্রেসে আগুন এবং ধোঁয়ার ভিডিয়ো প্রকাশ্যে এলে, তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা নিয়ে হু হু করে আতঙ্ক ছড়িয়ে পড়ে।