Trivendra Singh Rawat Tests Positive For Covid-19: করোনা আক্রান্ত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিভেন্দ্র সিং রাওয়াত
Trivendra Singh Rawat

দেরাদুন, ১৮ ডিসেম্বর: করোনাভাইরাসে আক্রান্ত হলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিভেন্দ্র সিং রাওয়াত (Trivendra Singh Rawat)। টুইট করে নিজেই একথা জানিয়েছেন তিনি। রাওয়াত টুইটে লেখেন, "আজ আমি করোনার পরীক্ষা করেছিলাম এবং রিপোর্ট পজিটিভ এসেছে। আমার স্বাস্থ্য ভালো আছে এবং আমার কোনও উপসর্গও নেই। সুতরাং, চিকিৎসকের পরামর্শে হোম আইসোলেশনে থাকব। আমি প্রত্যেককে অনুরোধ করছি, গত কয়েকদিনে আমার সংস্পর্শে যারা এসেছেন দয়া করে নিজেকে বিচ্ছিন্ন করুন এবং পরীক্ষা করান।"

কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হন মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা।মৃদু উপসর্গ থাকায় চিকিৎসকদের মরামর্শ মেনে হোম আইসোলেশনে রয়েছেন তিনি। নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে জানান সাংমা।

শুক্রবার ২২ হাজার ৮৮৯ জন নতুন করোনা আক্রান্তকে (Coronavirus Cases In India) নিয়ে ভারতে কোভিড রোগীর সংখ্যা ছুঁল ৯৯ লাখ ৭৯ হাজার। গতকাল সারাদিনে করোনার বলি ৩৩৮ জন। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী দেশে করোনার মৃত্যু মিছিলে শামিল ১লাখ ৪৪ হাজার ৭৮৯ জন। দেশে এই মুহূর্তে অ্যাকটিভ কেস ৩ লাখ ১৩ হাজার ৮৩১টি। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৯৫ লাখ ২০ হাজার ৮২৭ জন। গতকাল হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন ৩১ হাজার ৮৭ জন। আইসিএমআর এর তথ্য অনুযায়ী ১৭ ডিসেম্বর পর্যন্ত দেশে মোট ১৫ কোটি ৮৯ লাখ ১৮ হাজার ৬৪৬টি নমুনার করোনা টেস্ট হয়েছে। শুধু বৃহস্পতিবারেই ১১ লাখ ১৩ হাজার ৪০৬টি নমুনার করোনা টেস্ট হয়।