Uttar Pradesh Shocker: বিরিয়ানির দাম মেটানো নিয়ে ঝামেলার জেরে ছুরিবিদ্ধ যুবক
Image used for representational purpose only | (Photo Credits: PTI)

জালাউন, ১৯ অগাস্ট: বিরিয়ানির দাম মেটানো (Biryani Bill) নিয়ে ঝামেলার জেরে ছুরিবিদ্ধ হলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) জালাউন জেলায় (Jalaun District)। পুলিশ জানিয়েছে, রামজি নামের ওই যুবক একটি দোকানে বিরিয়ানি খেতে যান। বিরিয়ানি খাওয়ার পর দোরান মালিক রাম সিংকে বিরিয়ানির দাম বাবদ ৫০ টাকা দেন। যদিও পরে রাম সিং বিরিয়ানির দাম চান। রামজি তাঁকে বলেন যে ইতিমধ্যেই তিনি বিরিয়ানির দাম মিটিয়ে দিয়েছেন, যদিও সে কথা বিশ্বাস করেননি রাম সিং। যা নিয়ে ঝামেলা শুরু হয়।

খানিক পরেই রামজি ও রাম সিংয়ের মধ্যে মারামারি শুরু হয়ে যায়। আচমকা রাম সিং রামজিকে ছুরি দিয়ে আঘাত করেন ও ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গুরুতর জখম অবস্থায় রামজিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এখনও হাসপাতালেই রয়েছেন তিনি। আরও পড়ুন: CBI Raid At Residence Of Manish Sisodia: দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার বাড়িতে সিবিআই হানা

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন যে ঘটনাটি ঘটার সময় রাম সিং মদ্যপ অবস্থায় ছিলেন। ওরাই কোতোয়ালি থানার ইনচার্জ শিব কুমার রাঠোর বলেন, "ঘটনার তদন্ত করা হচ্ছে। বিবাদের সময় রামজি ও রাম সিং দুজনেই মদ্যপ অবস্থায় ছিলেন। অভিযুক্ত পলাতক এবং আমরা তাঁকে দ্রুত গ্রেফতার করব।"