Uttar Pradesh Shocker: এক রাতে দুবার সঙ্গমে বাধা , রাগে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করল স্বামী
প্রতীকী ছবি (Photo Credits: ANI)

বেরেলি: একজন ৩৪ বছর বয়সী ব্যক্তি তার  'এক রাতে দুবার যৌন মিলন' করার দাবি প্রত্যাখ্যান করায় স্ত্রীকে খুন করল স্বামী। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের আমরোহা জেলায়। পুলিশ জানিয়েছে  ৩০ বছর বয়সী  রুখসারকে শ্বাসরোধ করে খুন করেছে তাঁর স্বামী ৩৪ বছর বয়সী স্বামী মহম্মদ আনোয়ার।পুলিশের সামনে এক ভিডিও জবানবন্দিতে মহম্মদ আনোয়ার হত্যার কথা স্বীকার করেছেন।

তিনি জানান, সোমবার রাতে তিনি তার স্ত্রীকে যৌনমিলনের জন্য ঘুম থেকে  জাগিয়েছিলেন। কিছু সময় পরে, তিনি আবার স্ত্রীকে মিলনের জন্য জোর করেন, তখন স্ত্রী সেটি করতে বাধা দেন। ক্ষিপ্ত হয়ে আনোয়ার তাকে দড়ি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে লাশটি পলিথিনের বস্তায় ভরে বাড়ি থেকে ৫০ কিলোমিটার দূরে ফেলে দেন। একই দিনে তিনি থানায় অভিযোগ দায়ের করেন যে স্ত্রী নিখোঁজ হয়েছে। এরপরই মঙ্গলবার  ঠাকুরদ্বারার রতুপুরা গ্রামের কাছে  অজ্ঞাতপরিচয় এক মহিলার লাশ উদ্ধার করে পুলিশ। তারপরেই সেই মৃতদেহের ছবি সমস্ত থানা গুলিতে পাঠানো হয়। ছবি দেখে আমরোহা থানার পুলিশ সন্দেহ করে সেটি নিখোঁজ হওয়া রুখসার দেহ।তারা  দেহ শনাক্ত করতে মহম্মদ আনোয়ারকে খবর পাঠায়।এরপর মোরাদাবাদ পুলিশ  জিজ্ঞাসাবাদ করার সময় আনোয়ার ভেঙে পরে এবং খুনের কথা স্বীকার করে।

আমরোহার বাসিন্দা মৃত রুখসার (Rukhsar) ২০১৩ সালে মহম্মদ আনোয়ারকে বিয়ে করেছিলেন। তিন সন্তানকে নিয়ে তাঁরা আমরোহার একটি দুতলা বাড়িতে থাকতেন তাঁরা। নিচের তলায় ছিল আনোয়ারের বেকারির ব্যবসা।