Uttar Pradesh: 'গুটকা' কেন মুখে, বিয়ে বাতিল করে পাত্রপক্ষকে ফেরালেন কনে
ছবি সংগৃহীত

বালিয়া, ৯ জুন: 'গুটকা' চিবোতে চিবোতে বিয়ে করতে এসেছিলেন বর। যা দেখে ক্ষেপে যান কনে। তারপরই স্পষ্ট জানিয়ে দেন, তিনি ওই ছেলেকে বিয়ে করবেন না। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বালিয়া (Ballia) জেলার ওই ঘটনা প্রকাশ্যে আসতেই, তা নিয়ে কার্যত তোলপাড় শুরু হয়ে যায় সামাজিক মাধ্যমে।

উত্তরপ্রদেশের মানিয়ার থানার এক আধিকারিক জানান, গুটকা (Gutka) খেয়ে বিয়ে করতে হাজির হওয়ায় খেজুরি গ্রামের পাত্রকে দেখে ক্ষেপে যান মিসরাউলির কনে। এরপরই কনে বিয়ে বাতিল করে দেন। তিনি কোনওভাবেই ওই পাত্রকে বিয়ে করবেন না বলে জানিয়ে দেন। এরপর দুই তরফের আলোচনার পর একে অপরের উপহার সব ফিরিয়ে দেন। গত ৫ জুন বালিয়া জেলার ওই ঘটনা প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোর তোলপাড় শুরু হয়েছে।

আরও পড়ুন: Delhi: 'নরককুণ্ড' থেকে স্বাভাবিক হচ্ছে দিল্লি, শ্মশানে ভিড় নেই কোভিডে মৃতদেহ সৎকারের

বালিয়ার ওই ঘটনার পাশাপাশি প্রতাপগড়ের আরও একটি ঘটনা ভাইরাল হয়ে যায়। যেখান মত্ত অবস্থায় বিয়ে করতে এসে হবু স্ত্রীর সঙ্গে নাচের আবদার করেন পাত্র। নাচর জন্য পাত্রীকে জোরাজুরি শুরু করলে, তিনি ওই পাত্রকে বিয়ে করবেন না বলে জানিয়ে দেন। পাত্রী বিয়েতে রাজি না হলেও, নাছোড় পাত্রপক্ষ সেখান থেকে ফিরে যাবেন না বলে জানান। এরপরই পুলিশকে ফোন করেন কনেপক্ষ। পুলিশের হাজিরায় পাত্রী পক্ষের দেওয়া সমস্ত জিনিসপত্র ফিরিয়ে দিয়ে সেখান থেকে চলে যেতে বাধ্য হন ওই পরিবার।