Uttar Pradesh: পাঁচ বছর হন্যে হয়ে খুঁজেও পাত্রী জুটছিল না ২ ফুট উচ্চতার যুবকের; মুখ্যমন্ত্রী, প্রাক্তন মুখ্যমন্ত্রীকে চিঠি লিখতেই সমাধান
প্রতীকি ছবি সংগৃহিত

কৈরানা, ১ এপ্রিল: মাত্র ২ ফুট উচ্চতা আজিম মানসুরির। গত ৫ বছর ধরে হন্যে হয়ে খুঁজছেন সুযোগ্যা পাত্রী। বিয়ের বয়স হয়ে গেলেও উপযুক্ত পাত্রী পাচ্ছিলেন না উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এই যুবক। পাত্রীর খোঁজে চিঠি লেখেন প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব এবং বর্তমান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও তিনি চিঠি লেখেন। এমনকি উত্তরপ্রদেশ পুলিশেও তাঁর আর্জি জানান। পুলিশ, মুখ্যমন্ত্রীদের কাছে একটা বউ চাওয়ার সমস্যা জানানোর পর এই বিষয়টি সংবাদমাধ্যমে আসে। তারপরই তাঁর জন্য আসে দু' দুটি পাত্রীর খোঁজ।

গাজিয়াবাদের রেহানা আনসারি জীবনভর মানসুরির হাত ধরতে প্রস্তুত। টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, রেহানা জানিয়েছেন, ওঁনাকে বিয়ে করতে পারলে আমি খুশিই হব। রাজি রেহানার বাবাও। এমনকি উচ্চতার সমস্যা যেখানে বাধা হয়ে দাঁড়াচ্ছিল, সেখানে রেহানাও মানসুরির উচ্চতারই। আরও এক পাত্রী তাঁর সঙ্গে যোগাযোগ করেন হোয়াটস অ্যাপে। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে মানসুরিকে দেখে বিয়ের প্রস্তাব দেন।

আরও পড়ুন, ডার্ক ওয়েবে ৩৫ লক্ষ ব্যবহারকারীর তথ্য ফাঁস, কাঠগড়ায় ডিজিটাল অর্থ লেনদেন অ্যাপ MobiKwik

আপাতত দু'জনের মধ্যে কাকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন তার সিদ্ধান্ত ভার পড়েছে মানসুরির পরিবারের ওপর। আল্লাহর আশীর্বাদেই তাঁর জীবনের আইবুড়ো জীবন ঘুচতে চলেছে বলে মনে করেছেন তিনি। এতদিনের প্রয়াসের পর অবশেষে তিনিও বিবাহবন্ধনে আবদ্ধ হবেন ভেবেই আনন্দিত মানসুরি।