Uttar Pradesh Shocker: ৬০ টাকা নিয়ে ঝগড়ায় ১১ বছরের বন্ধুকে নৃশংসভাবে খুন করল ১৩ বছরের কিশোর
Crime Scene. (Photo Credits: Twitter)

হামিরপুর (উত্তর প্রদেশ, ৫ সেপ্টেম্বর): উত্তরপ্রদেশের (Uttar Pradesh) হামিরপুর (Hamirpur) জেলায় ১৩ বছরের ছেলেটার থেকে ৬০ টাকা ধার নিয়েছিল ১১ বছর বয়সের তার বন্ধু। কিন্তু সে টাকা শোধ দিতে না পারা, ১১ বছরের ছেলেটাকে জোর করে টানতে টানতে জঙ্গলে নিয়ে গিয়ে পাথর ছুঁড়ে ১৩ বছরের ছেলেটা খুন (Murder)  করল। সেই খুনের দিন দুয়েক পর ১১ বছরের ছেলের দেহ ১১টা খণ্ডে খোঁজ মিলল। পাথর ছুঁড়ে তাকে খুন করে পালায় ১৩ বছরের ছেলেটি। তারপর জঙ্গলের পশু এসে ১১ বছরের ছেলের দেহটিকে খুবলে খুবলে খায়। ফলে তার দেহ উদ্ধার হয় ১১টি টুকরো করে।

পুলিশ জানিয়েছেন, ১৩ বছরের ছেলেটি তাঁর অপরাধের কাছে স্বীকার করেছে। কাঁশিরাম কলোনির সুমেরপুর টাউনের এই ঘটনায় সবাই স্তম্ভিত। পুলিশের কাছে ১৩ বছরের ছেলেটা জানায়, বারবার বলা সত্ত্বেও তার বন্ধু টাকা ফেরত না দেওয়ার রাগ থেকে সে খুন করেছিল। পুলিশ যখন জিজ্ঞাসা করে কত টাকা ধারা দিয়েছিল, তখন সে জানায় ৬০ টাকা। আরও পড়ুন: বন্দুক ধরে হার্ডওয়্যারের দোকানে লুট, দেখুন ভিডিয়ো

জঙ্গলে ধরে নিয়ে যাওয়ার পর দুজনের মধ্যে মারামারি চলে। এরপরই ১১ বছরের ছেলেটিকে সামনে থাকা পাথর ছুঁড়ে বারবার মাথায় আঘাত। এরপরেও সে বেঁচে ছিল। ১৩ বছরের ছেলেটি এরপর তার বন্ধু অচৈতন্য অবস্থায় থাকা রক্তাক্ত দেহটা বাঁশ গাছের ভিতর ফেলে আসে, যাতে কেউ দেখতে না পায়। এরপর সেই রক্তমাখা পাথরটা জঙ্গলের বাইরে ড্রেনে ফেলে দেয়, তারপর সেই ড্রেনের জলেই নিজের রক্ত লেগে থাকা জামা ধুয়ে সে বাড়িতে চলে যায়। জেরায় নিজেই সব কথা সে পুলিশকে খুলে বলে। পুরো ঘটনায় হতবাক তদন্তকারীরা।