UP: সহকর্মী মহিলা শিক্ষকদের ঢিল ছোড়ার কারণে সাসপেন্ড প্রধান শিক্ষক!
School (Photo Credits: Wikimedia Commons)

বেরেলি, ৩ জুলাই: সহকর্মী মহিলা শিক্ষকদের তাক করে ঢিল ছোড়ার (Pelting Stones) কারণে সাসপেন্ড (Suspend) হলেন এক প্রধান শিক্ষক (School Headmaster)। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বেরেলি জেলার ফরিদপুরের সৈয়দপুর প্রাথমিক বিদ্যালয়ে (Saidpur Primary School)। ঘটনার একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। প্রধান শিক্ষক খুরশিদ আলির (Khurshid Ali) বিরুদ্ধে গোপনে মহিলা শিক্ষকদের ভিডিও তৈরির অভিযোগ রয়েছে। যদিও আলি অভিযোগ করেছেন যে ওই শিক্ষকরা শিশুদের না পড়িয়ে ল্যাপটপে কাজ করছিলেন।

আলি মিডিয়াকে জানান যে তিনি ভিডিওটি করছিলেন স্কুলের ঊর্ধ্বতন কর্তাদের কাছে প্রমাণ হিসেবে দেখানোর করার জন্যই। অন্যদিকে, মহিলা শিক্ষকরা জানান, প্রধান শিক্ষক গোপনে ভিডিও তৈরি করছিলেন। এর প্রতিবাদ করলে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন। তিনি মহিলা শিক্ষকদের গালিগালাজ করতে থাকেন। এমনকি মারামারি শুরু করেন এবং পরে ঢিল ছুড়তে থাকেন। মহিলা শিক্ষকদের মোবাইল ফোনও ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। আরও পড়ুন: Narendra Modi's Meeting: আজ হায়দরাবাদে 'বিজয় সংকল্প সভায়’ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

পুরো ঘটনার প্রত্যক্ষদর্শী স্কুলের শিশুরা। বিদ্যালয়ের মহিলা ও পুরুষ শিক্ষকরা ঘটনার ভিডিও সহ জেলা শিক্ষা আধিকারিকের কাছে একটি অভিযোগ জমা করেন। এর পরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়।