UP: লকডাউনে স্ত্রী আটকে বাপের বাড়িতে, সুযোগ পেয়েই দ্বিতীয় বিয়ে করলেন যুবক!
বিয়ে(Photo Credits: unsplash.com)

বারেলি, ১৭ মে: এই লকডাউন (Coronavirus Lockdown) চলাকালীন যেমন বেশ কিছু ঘটনা আমাদের হদয় বিদারক করে তুলছে। তেমনি আবার এমনও কয়েকটি ঘটনা ঘটছে যা খুবই উদ্ভট ও অবাক করার মতো। সেই রকমই একটি ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বারেলিতে। লকডাউনের কারণে স্ত্রী বাপের বাড়িতে আটকে পড়েছেন, আর সেই সুযোগে আবারও বিয়ে (Marriage) করে ফেললেন স্বামী।

২০১৩ সালে নাসিমের ২০১৩ সালে নইমের বিয়ে হয়েছিল এবং এই দম্পতির তিনটি সন্তান রয়েছে। ১৯ মার্চ নাসিম তাঁর মা-বাবার বাড়িতে এসেছিলেন এবং লকডাউন শুরু হওয়ার পরে থেকে সেখানেই ছিলেন। নাসিম সম্প্রতি জানতে পারেন যে তাঁর স্বামী লকডাউন চলাকালীন দূর সম্পর্কের এক আত্মীয়কে বিয়ে করেছেন এবং তাঁর সঙ্গেই থাকছেন। স্বামীর দ্বিতীয় বিয়ে সম্পর্কে জানতে পেরেই শ্বশুরবাড়িতে ফিরে আসেন নাসিম। এরপর দ্বিতীয় বিয়ের বিষয়ে প্রতিবাদ জানান। যদিও নইম জানান, তিনি উভয় স্ত্রীকেই রাখতে রাজি। কিন্তু নাসিম তা প্রত্যাখ্যান করেন।

নাসিম 'মেরা হক' নামে একটি এনজিও-র সহায়তা চেয়েছেন। কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নকভির বোন ফরহত নকভি এই এনজিও চালান। ফরহত নকভি বলেন যে শিগগিরই এ ব্যাপারে পুলিশে অভিযোগ দায়ের করা হবে।