UP: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ৪ বছর ধরে সহবাস, চাপে পড়ে মহিলাকে বিয়ে করলেন SDM
দীনেশ কুমারের বিয়ের ছবি (Photo Credits: ANI)

কুশিনগর, ১৩ অক্টোবর: এক সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেটের (SDM) বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ এনেছিলেন এক মহিলা। শুক্রবার গভীর রাতে সেই মহিলাকেই বিয়ে করতে হল ওই সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেটকে। ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttar pradesh) কুশিনগরের। সেখানকার গায়ত্রী মন্দিরে সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট (SDM) দীনেশ কুমারের সঙ্গে ওই মহিলার বিয়ে হয়। মহিলার অভিযোগ ছিল, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীনেশ কুমার তাঁর সঙ্গে ৪ বছর ধরে সহবাস করেছেন।

কুশিনগরের ম্যাজিস্ট্রেট (DM) অনিল কুমার সিং বলেন, "দীনেশ কুমার হাপুর থেকে তাঁর জিনিসপত্র নিতে এসেছিলেন। এক মহিলার দাবি ছিল যে দীনেশ কুমার তাঁকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ৪ বছর ধরে সহবাস করেছেন। তবে তাঁদের সম্পর্কের কথা কেউ জানতে পারেনি। প্রথমে দীনেশ ওই মহিলাকে বিয়ে করতে রাজি ছিলেন। পরে ঝগড়ার কারণে তিনি সিদ্ধান্ত বদলান। গতকাল দীনেশ ওই মহিলাকে বিয়ে করতে রাজি হন।" আরও পড়ুন:  হিন্দুদের জন্যই মুসলিমরা ভারতে সবচেয়ে সুখে আছেন, দাবি RSS প্রধান মোহন ভগবতের (দেখুন ভিডিও)

জানা যাচ্ছে, দীনেশ আগে খাদ্দাতে পোস্টিং ছিলেন। পরে তিনি হাপুরে বদলি হয়ে যান। তিনি যখন নিজের জিনিসপত্র নিতে কুশিনগরে ফিরে এসেছিলেন তখন ওই মহিলা বিয়ের কথা বলেন। যদিও দীনেশ তা প্রত্যাখ্যান করেন। অনিল কুমার এবং অন্য আধিকারিকরা মহিলাকে বোঝানোর চেষ্টা করেছিলেন কিন্তু তিনি কোনও কিছু শুনতে রাজি ছিলেন না। পরে স্থানীয় মন্দিরে দীনেশ কুমার ও ওই মহিলার বিয়ে হয়ে যায়। রেজিস্ট্রি ম্যারেজও হয় তাঁদের।