Uttar Pradesh: দেনার চাপে স্ত্রী, দুই সন্তানকে নিয়ে আত্মহত্যা ব্যবসায়ীর
(Photo Credits: Pixabay, Open Clip Art)

শাহজানপুর, ৮ জুন: উত্তরপ্রদেশের শাহজানপুরে (Shahjahanpur) এক ওষুধ ব্যবসায়ী তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে আত্মহত্যা (Suicide) করলেন। অখিলেশ গুপ্তা (Akhilesh Gupta) নামের ৪২ বছরের সেই ওষুধ ব্যবসায়ী, তার স্ত্রী ও দুই সন্তানের ঝুলন্ত মৃতদেহ তাঁর বাড়ি থেকে উদ্ধার করা হয়। ব্যবসায় বড় আর্থিক লোকসানের কারণে তিনি দেনার দায়ে জড়িয়ে গিয়েছিলেন। এদিকে, দেনা শোধের চাপে ক্রমশ মানসিক দিক থেকে ভেঙে পড়ছিলেন অখিলেশ। পাইকারী ওষুধের ব্যবসায়ী হিসেবে কাজ করা অখিলেশও বেশ কয়েকজন খুচরো ওষুধের দোকানদারের থেকে টাকা পেতেন। কিন্তু তারা টাকা আটকে রেখেছিলেন। বাজপেয়ী নামের এক ব্যক্তির থেকে অখিলেশ মোটা সুদে লোন নিয়েছিলেন। আরও পড়ুন: সংক্রমণে ভাটা, উত্তরপ্রদেশে উঠছে করোনা কারফিউ

ফলে অখিলেশ যার কাছ থেকে টাকা ধার নিয়েছিলেন তাঁকেও দেনাশোধ করতে পারছিলেন না। ঘটনার তদন্ত করতে নেমে পুলিশ এমনটাই জানতে পারে। সুইসাইড নোটে অখিলেশ তার ও তার পরিবারের সদস্যদের মৃত্যুর পিছনে বাজপেয়ী নামের সেই ব্যক্তিকে দায়ি করেন, যার কাছ থেকে তিনি টাকা নিয়ে শোধ না করতে পারায় মানসিক চাপ দিচ্ছিল।

বাজপেয়ী নামের সেই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। অখিলেশের বাবা কাঁদতে কাঁদতে জানান, গত কয়েক দিন ধরেই বাজপেয়ী বাড়ি এসে তার ছেলেকে অকথ্য ভাষায় গালিগালাজ করে, খুনের হুমকিও দেয়। তাকে গ্রেফতারের দাবিতে পুলিশের কাছে আবেদন জানিয়েছেন অখিলেশের বাবা।