Ujjain Shocker: ICU-র চাবি না খুঁজে পাওয়াতে মৃত্যু হল মহিলার
প্রতীকী ছবি (Photo Credits: ANI)

উজ্জয়েন, ৫ এপ্রিল: ICU-র চাবি না খুঁজে পাওয়াতে মৃত্যু হল এক মহিলার। শনিবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) উজ্জয়েন (Ujjain) জেলায়। নিউজ ১৮ জানিয়েছে, মৃত মহিলার নাম লক্ষ্মীবাঈ চৌহান (Laxmibai Chauhan)। ওই মহিলা শ্বাসকষ্ট ও উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগছিলেন। নিউজ-১৮-র প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার রাতে লক্ষ্মীবাঈ চৌহানকে প্রাথমিকভাবে উজ্জয়েন জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাঁর অবস্থার অবনতি শুরু হওয়ার পরে চিকিৎসকরা তাঁকে মাধবনগর হাসপাতালে রেফার করেন। তাঁর করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা নেন।

পরে অবস্থার আরও অবনতি হলে লক্ষ্মীবাঈকে আরডি গার্ডি মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অ্যাম্বুলেন্স হাসপাতালে পৌঁছলে দেখা যায় আইসিইউ বন্ধ রয়েছে। এছাড়া নেই কোনও কর্মচারীও। যত দেরি হতে থাকে ততই মহিলার শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। এরপর হাসপাতালের কর্মীরা তালা ভেঙে দেন। তবে লক্ষ্মীবাঈকে বাঁচানো যাযনি। তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়েছিল। আরও পড়ুন: IRDAI Extends Deadline for Paying Premium: লকডাউনে সাময়িক স্বস্তি, জীবন বীমার প্রিমিয়াম জমার সময় সীমা ৩০ দিন বাড়াল IRDAI

ঘটনা সামনে আসতেই দুই চিকিৎসককে সাসপেন্ড করা হয়েছে। এদিকে, লক্ষ্মীবাঈয়ের করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট এখনও আসেনি। তা আসলেই জানা যাবে ওই মহিলা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন কি না।