Maharashtra Shocker: মিষ্টির জন্য নিমন্ত্রিত অতিথিদের মধ্যে মারামারির জেরে রণক্ষেত্র বিয়েবাড়িতে, জখম ইভেন্ট ম্যানেজার-সহ একাধিক
প্রতীকী ছবি

পুনে: বিয়েবাড়ির (Wedding) অনুষ্ঠানে বেঁচে যাওয়া গুলাব জামুনের (Gulab Jamun) ভাগাভাগি নিয়ে তুমুল মারামারির (Ugly Fight) জেরে জখম হলেন অনুষ্ঠানের ইভেন্ট ম্যানেজার-সহ একাধিক মানুষ। তাঁদের মধ্যে একজনকে হাসপাতালেও ভর্তি করতে হয়। জখম ইভেন্ট ম্যানেজার এই বিষয়ে থানায় মামলা দায়ের করার পরে ঘটনাটির কথা প্রকাশ্য়ে এসেছে।

সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, গত ২২ এপ্রিল পুনের (Pune) হাডাপসার (Hadapsar) অঞ্চলের শেওয়ালেওয়াদি (Shewalewadi) এলাকার রাজযোগ মঙ্গল কার্যালয়ে (Rajyog Mangal Karyalaya) একটি বিয়ের বাড়ির অনুষ্ঠান চলছিল। লোখান্ডে ও কাম্বালে পরিবারের বিয়ের অনুষ্ঠানের জন্য বিয়েবাড়িটি ভাড়া নিয়েছিলেন সঞ্জয় লোখান্ডে নামে এক ব্যক্তি।

অনুষ্ঠানটি শুরু হয়েছিল দুপুর দেড়টার সময়। বিয়ের সমস্ত অনুষ্ঠান শেষ হওয়ার পর খাবার পরিবেশন করা হয়। প্রচুর আমন্ত্রিত অতিথি খাওয়ার পর বাড়িও চলে গেছিলেন। সন্ধ্যা ৬ টার সময় বিয়ের অনুষ্ঠান যাঁদের হচ্ছিল তাঁদের এক আত্মীয় খাবার কতটা বেঁচে আছে তা দেখতে আসেন। তারপর ইভেন্ট ম্যানেজার দীপাংশু গুপ্তাকে অনুরোধ করেন বেঁচে যাওয়া কিছু খাবার বাড়ি নিয়ে যেতে দেওয়ার জন্য।

ইভেন্ট ম্যানেজার (Event Manager) তাতে অনুমতি দেওয়াতেই হয় বিপত্তি। বিয়ের অনুষ্ঠানে থাকা অতিথিরা সেখানে থাকা গুলাব জামুন বাক্স করে ভরে নিয়ে যেতে শুরু করেন। বিষয়টি দেখতে পেয়ে ইভেন্ট ম্যানেজার তাঁদের জানান গুলাব জামুনগুলো তাঁদের অনুষ্ঠানের জন্য নয়। তাঁরা চাইলে রান্না করা বেঁচে যাওয়া খাবার নিয়ে যেতে পারেন। কিন্তু, সেই কথা শুনতে চাননি কেউই। উলটে ম্যানেজারের সঙ্গে ঝগড়া শুরু করেন। শুধু তাই নয়, অতিথিদের মধ্যে একজন দীপাংশু গুপ্তাকে মারধরও করেন। আর এর জেরেই শুরু হয় তুমুল মারামারি। আরও পড়ুন: Karnataka: নির্বাচনী প্রচারের সময় কর্নাটকের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী ও কংগ্রেস নেতা জি পরমেশ্বরের উপর পাথর ছুঁড়ল দুষ্কৃতীরা, দেখুন ভিডিয়ো