Tripura Shocker: চলন্ত গাড়িতে গণধর্ষণের শিকার বিবাহিতা, পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ
Raped (representationla image)

আগরতলা: চলন্ত গাড়ির মধ্যে এক বিবাহিত যুবতীকে গণধর্ষণের (Gang-raped) অভিযোগ উঠল ত্রিপুরায়। নির্যাতিতার অভিযোগ, এই বিষয়ে পুলিশের কাছে এফআইআর (FIR) দায়ের করার অনুরোধ করলেও তারা বিষয়টি এড়িয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৬ অক্টোবর সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে উত্তর ত্রিপুরায় (North Tripura) পানিসাগর (Panisagar) এলাকায়।  ওইদিন ২৫ বছরের ওই যুবতীর প্রাক্তন স্বামী তাঁকে দেখা করার নামে করে ডাকে। তারপর একটি গাড়িতে তুলে কৈলাশশহরের (Kailashahar) কাছে তার এক বন্ধুকে দিয়ে ধর্ষণ করায়। পরে তাঁর প্রাক্তন স্বামীও তাঁকে ধর্ষণ করে। পরে ওইদিন রাতে তাঁকে ঊনকোটি জেলার কৈলাশশহরের কাছে একটি রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। বহুকষ্টে স্থানীয় কয়েকজন মানুষের সাহায্যে ওই যুবতী কৈলাশশহর মহিলা পুলিশ স্টেশনে পৌঁছান। কিন্তু, সেখান থেকে তাঁকে বলা হয় যে তিনি যেহুতু পানিসাগর এলাকার বাসিন্দা তাই সেখানেই তাঁকে এফআইআর দায়ের করতে হবে।

সেই কথা শুনে পানিসাগর পুলিশ স্টেশনে গেলে সেখানকার কর্তব্যরত পুলিশ আধিকারিক অভিযোগ নিতে অস্বীকার করেন। পাশাপাশি কৈলাশশহর মহিলা পুলিশ স্টেশন থেকে নো এফআইআর রিপোর্ট আনতেও বলেন। এরপর থেকে গত চারদিন ধরে তিনি বহুচেষ্টা করেও অভিযোগ জানাতে পারেননি বলে অভিযোগ নির্যাতিতার।

ওই মহিলার কথা থেকে জানা গেছে, দু বছর আগে তাঁর বিয়ে হয়েছিল। কিন্তু, একবছর আগে তাঁর স্বামী ফের বিয়ে করে আনে ও তাঁকে বাড়ি থেকে বের করে দেয়। সম্প্রতি অভিযুক্ত ফের তাঁর সঙ্গে যোগাযোগ করে আর বলে সে দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স দিতে রাজি। সেই বিষয়ে কথা বলতেই ২৬ তারিখ সন্ধ্যাবেলা ওই যুবতীকে দেখা করতে বলেছিল অভিযুক্ত।