Kangana Ranaut: প্রচারে কঠিন দিন কঙ্গনার, মান্ডির বিজেপির নায়িকা প্রার্থী দেখলেন কালো পতাকা , গাড়িতে উড়ে এল পাথর!
Kangana Ranaut (Photo Credits: ANI)

বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানওয়াত (Kangana Ranaut) এবার হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা (Mandi Lok Sabha) আসন থেকে প্রার্থী হয়েছেন। কখনও নিজেকে অমিতাভ বচ্চনের পর নিজেকে বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা বলে, আবার কখনও নরেন্দ্র মোদীর প্রশংসা করতে গিয়ে হাস্যকর কথা বলে কঙ্গনা বিতর্কে জড়িয়েছেন। তবে এবার রাজনীতির ময়দানে কঠিন দিনের মুখোমুখি হলেন বলিউডের ক্যুইন। মান্ডিতে ভোটগ্রহণ হবে সপ্তম তথা শেষ দফায়, ১ জুন। তার আগে এখন সেখানে ভোটের উষ্ণ বাজারে প্রচার তুঙ্গে উঠেছে।

কঙ্গনা-কে জোর টক্কর দিচ্ছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছেলে তথা কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিং। কঙ্গনা এদিন ভারতের সুইজারল্যান্ড হিসেবে পরিচিত লাহুল-স্পিতি অঞ্চলে যান ভোটের প্রচারে। কিন্তু কংগ্রেসের শক্ত জমিতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন কঙ্গনা। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বিজেপি তাদের অবহেলা করেছে গত পাঁচ বছর। এখন ভোটের সময় ভোট চাইতে এসে তাদের অপমান করা হচ্ছে। এই কারণে কঙ্গনাকে কালো পতাকা দেখান স্থানীয়রা। যদিও বিজেপির অভিযোগ, কংগ্রেসের নেতারা জোর করে স্থানীয়দের কালো পতাকা ধরিয়ে দেন।

দেখুন ভিডিয়ো

এরপর কাজায় প্রচারে যাওয়া কঙ্গনা ও বিজেপি কর্মীদের গাড়ি ঘেরাওয়েরও অভিযোগ ওঠে। সিমলায় ফিরে কঙ্গনা অভিযোগ করেন, কংগ্রেস কর্মীরা তাদের ওপর আক্রমণ চালিয়েছে। এই হামলায় বিজেপির দুই কর্মী গুরুতর জখম হয়েছে বলেও দাবি করেন বলিউডের অভিনেত্রী প্রার্থী। কঙ্গনার অভিযোগ, মান্ডিতে কংগ্রেস নিশ্চিত হারবে জেনেই, এখন রাস্তায় নেমে পরিকল্পিতভাবে বিজেপির কর্মীদের ওপর হামলা চালাচ্ছে। কংগ্রেস এইসব কিছুকে কঙ্গনার নাটক বলে কটাক্ষ করছে। বিজেপি মান্ডির বেশ কিছু জায়গায় জন বিচ্ছিন্ন হয়ে পড়েছে, তাই তাদের প্রার্থী কঙ্গনা কালো পতাকা দেখলেন বলে হাত শিবিরের দাবি।