TikTok Star Killed: স্যাঁলোর মধ্যে নিথর দেহ উদ্ধার টিকটক স্টার শিবানীর
খুনের প্রতীকী ছবি (Photo Credits: IANS)

সোনিপাত, ৩০ জুন: স্যাঁলোর মধ্যে থেকে উদ্ধার টিকটক স্টার শিবানীর। ঘটনাটি ঘটেছে গত ২৮ জুন সোনিপাতে। প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন শিবানী। যার চরম মাশুল গুনতে হল তাঁকে। অভিযুক্ত ব্যক্তির নাম আরিফ মহম্মদ। পুলিশের জেরার শিবানীকে খুনের কথা শিকার করে আরিফ। আরও পড়ুন: TikTok India Issues Statement: 'ভারতীয় তথ্য সুরক্ষিতই রয়েছে, বিদেশে পাচার হয়নি', দাবি করে টুইট টিকটক ইন্ডিয়ার 

সোশ্যাল মিডিয়া অ্যাপ টিকটকে বেশ জনপ্রিয় ছিল শিবানী। কম করে ১ লাখ ফলোয়ার ছিল তাঁর প্রোফাইলে। শিবানীর বয়স বছর ২০-র আশেপাশে। বড় বোনের সঙ্গেই একটি পার্লারে কাজ করতেন শিবানী। সহকারী নীরাজ নামের এক ব্যক্তি ওই স্যাঁলোতেই থাকতেন। গত ২৮ জুন নীরাজ বিশেষ কাজে শহরের বাইরে গেছিলেন এবং পার্লারের কাজ মিটিয়ে বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলেন শিবানীর দিদি। এরপরই আরিফ স্যাঁলোর সামনে আসে। পুলিশ সূত্রে খবর, শিবানীর পরনে থাকা ওড়না দিয়েই গলায় ফাঁস লাগিয়ে শিবানীকে খুন করে আরিফ।

গত ২৯ জুন কাজ সেরে স্যাঁলোতে ঢুকতেই পচা গন্ধ পান নীরাজ। এরপরই শিবানীর মৃতদেহ উদ্ধার করেন নীরাজ। এরপরই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে শিবানীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ইতিমধ্যেই অভিযুক্ত আরিফকে গ্রেফতার করেছে পুলিশ। টিকটকে জনপ্রিয় হওয়ার জন্যই কী এভাবে খুন হতে হল শিবানীকে, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।