Punjab Shocker: সম্পত্তি নিয়ে বিবাদের জের! পঞ্জাবের একই পরিবারের ৩ জনের রহস্য মৃত্যু
Representational Image (Photo Credits: File Image)

গুরুদাসপুর, ২৩ ডিসেম্বর: মর্মান্তিক ঘটনা! একই পরিবারের ৩ জনের আত্মহত্যার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পঞ্জাবের (Punjab) গুরুদাসপুরে (Gurudaspur)। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে। পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ঘটেছে এই ঘটনাটি। পুলিশ সূত্রে খবর, নিহত তিন জনের পরিচয় মিলেছে। ৪২ বছরের এক ফলের রস বিক্রেতা, তাঁর ৩৮ বছরের স্ত্রী এবং তাদের ১৬ বছরের মেয়ে। এই চরম পদক্ষেপ নেওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে ওই পরিবার। ঘটনাটির পর গোটা এলাকায় আতঙ্ক ছড়ায়। আরও পড়ুন: Visva-Bharati VC Invites Mamata Banerjee: অমিত শাহর পর এবার মমতার সাক্ষাৎ প্রার্থী বিশ্বভারতীর উপাচার্য, কী বললেন তিনি?

পরিবারের ৯ জন সদস্যের জন্যই এই চরম সিদ্ধান্ত নিয়ে বাধ্য হন তাঁরা। ভিডিওটিতে এমনটাই দাবি করা হয়েছে। হিন্দুস্থান টাইমসের রিপোর্ট অনুযায়ী, অভিযোগর তির মহিলার ভাই, ননদের দিকে। আর্থিক সম্পত্তি নিয়ে বেশ কিছুটা টানাপোড়েনের জন্যই এই চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হন তারা। পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে ইতিমধ্যেই। নিহত ৩ জনের দেহই সিভিল হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওটিতে সুবিচারের দাবি জানান ৩৮ বছরের ওই মহিলা। তিনি ভিডিওটিতে দাবি করেন, তাঁর ভাই সেলফোজ ট্যাবলেট দিয়ে তাদের হত্যা করার পরিকল্পনা করেছিল। ৯ অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়ার জন্যই এই পদক্ষেপ নিয়েছে এই পরিবার, এই তথ্য স্পষ্ট ভিডিওটিতে।