Thane: অপরিষ্কার টিস্যু পেপা নিয়ে বচসা, ধাবা কর্মীর মারে মৃত্যু যুবকের
লাভপুরে খুন। Image Used for Representational Purpose Only | (Photo Credits: ANI)

থানে, ১৮ নভেম্বর: ধাবায় অপরিষ্কার টিস্যু পেপা নিয়ে বচসা। তিন কর্মীর মারে মৃত্যু হল এক যুবকের। মহারাষ্ট্রের থানের (Thane) মুলুন্দের (Mulund) ঘটনা। মৃতের নাম নবনাথ পাভনে (২৯)। ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হল ওয়েটার রামলাল গুপ্ত (৪৪) এবং দিলীপ ভারতী (২১) ও ফিরোজ মহম্মদ খান (২৮)। ফিরোজ ধাবার কিচেনে কাজ করে। পুলিশ আধিকারিক প্রশান্ত কদম জানিয়েছেন, নবনাথ টিস্যু পেপার নিয়ে অভিযোগ করেছিল, যার ফলে তাঁর এবং ওয়েটারের মধ্যে তর্ক হয়। বচসা তীব্র আকার নিলে ওয়েটার নবনাথের মাথায় আঘাত করে। এরপরই মৃত্যুর দিকে ঢলে পড়েন তিনি। মৃতের বাবা অভিযোগ দায়ের করার পরে পুলিশ খুনের মামলা রুজু করেছে।

নবঘর পুলিশ জানিয়েছে, নবনাথ তাঁর বন্ধু মহেশ মুত্তেকে নিয়ে সোমবার অক্টোবরাই নাকার নিকটে অবস্থিত বাবা ধাবাতে গেছিলেন। নবনাথ টিস্যু পেপার চাওয়ার পর ওয়েটার তাঁকে একটি টিস্যু পেপারের সেট দেয়। যদিও টিস্যু পেপার অপরিষ্কার হওয়ার কারণে ওয়েটারকে এই বিষয়ে অভিযোগ জানান তিনি। আর এনিয়েই দুজনের মধ্যে ঝামেলা শুরু হয়ে যায়। বাকবিতণ্ডা চরম আকার নিলে ওয়েটার হঠাৎই একটি টালি দিয়ে নবনাথের মাথায় আঘাত করে। আরও পড়ুন: Aadhaar New PVC Card: কীভাবে অনলাইনে আধার পিভিসি কার্ড অর্ডার করবেন? জেনে নিন ক্লিক করে

দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার উন্নতি না হলে তাঁকে সিয়ন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রবিবার রাতে তিনি মারা যান বলে পুলিশ জানিয়েছে। কোন ওয়েটার নবনাথকে মেরেছিল এবং এই ঘটনায় অপর দুই অভিযুক্তর ভূমিকা কী ছিল তা পুলিশ জানায়নি। ঘটনার তদন্ত চলছে। পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।