Tejashwi Yadav: ডোনাল্ড ট্রাম্প, পুতিন বা কিম জং উনের মতো নেতাদের এনে প্রচার করালেও বিজেপি জিততে পারবে না! দাবি তেজস্বী যাদবের

বিজেপি বা তার সরিক দলগুলির আর আগের মতো শক্তি নেই। তাই সর্বভারতীয় নেতাদের সব জায়গায় ছুটে প্রচার করতে হচ্ছে। শুক্রবার এমনই মন্তব্য করলেন আরজেডি নেতা তেজস্বী যাদব (Tejashwi Yadav)। তাঁর দাবি, এবারে বিজেপির অবস্থা সত্যিই খুব খারাপ। এদিকে আমরা নিজেরাই সব জায়গায় গিয়ে প্রচার করছি। আর অন্যগিকে বিহারে প্রচার করতে গিয়ে জাতীয় নেতৃত্বের ওপর ভরসা করতে হচ্ছে বিজেপি ও সরিকদলগুলির।

তেজস্বী বলেন, "কখনও এখানে রাজনাথ সিং, জেপি নাড্ডা, অমিত শাহ বা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এখানে এসে প্রচার করতে হচ্ছে। সরিক দলগুলির নেতারা কোনও কাজের নয়। ভালোভাবে প্রচার করতে পারছে না বলেই এদের আসতে হচ্ছে। আমার পরামর্শ এবার এখানে ডোনাল্ড ট্রাম্প, পুতিন বা উত্তর কোরিয়ার কিম জং উনকেও নিয়ে আসুন। কিন্তু কোনওভাবেই আপনারা জিততে পারবেন না"।

অন্যদিকে চিরাগ পাসোয়ানকে নিয়েও এদিন সমালোচনা করেন তেজস্বী যাদব। তিনি বলেন, "চিরাগ পাসোয়ান অতীতে বলেছিলেন দলিতদের রিজার্ভেশন ছেড়ে দেওয়া উচিত। কিন্তু চিরাগ তো নিজেই একজন দলিত সম্প্রদায়ের মানুষ। তাহলে কীভাবে উনি এই মন্তব্য করেন। উনিত দলিত সম্প্রদায়ের মানুষদের আবেগে আঘাত করেছেন"।