Tamilnadu: তিরুচিরাপল্লি জেলার নাদুকাত্তুপট্টিতে খেলতে গিয়ে গর্তে পড়ল ২ বছরের শিশু, ১৫ ঘন্টা ধরে চলছে উদ্ধারকাজ
চলছে উদ্ধারকাজ (Photo Credits: ANI)

তিরুচিরাপল্লী, ২৬ অক্টোবর: তিরুচিরাপল্লি (Tiruchirappalli) জেলার নাদুকাত্তুপট্টিতে (Nadukattupatti) ২ বছর বয়সী (2 Years Old Boy) শিশু আচমকাই ২৫ ফুট (25 Feet)গভীর গর্তে (Borewell) পড়ে যায় (Fell Down)। এই ঘটনাটি কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বাচ্চাটির উদ্ধারকার্য চলছে। ১৫ ঘন্টা ধরে লড়াই করার পরেও এখনো পর্যন্ত তাকে উদ্ধার করা যায়নি। বাচ্চাটির নাম সুজিত উইলসন (Sujith Wilson)। চেন্নাই (Chennai) ও আরক্কনাম থেকে এনডিআরএফবাহিনী আসে শিশুটিকে উদ্ধার করতে। একটি টানেল বানিয়ে উদ্ধারকাজ করার সময় উদ্ধারকার্যবাহিনী একটি পাথর পায়, ফলে ব্যাহত হয় উদ্ধারকাজ।

গতকাল বিকেল ৫.৩০ টার নাগাদ বাড়ির বাইরে খেলতে খেলতে গর্তে পড়ে যায় সুজিত। শিশুটিকে বাঁচিয়ে রাখতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছে বাহিনী। উপস্থিত হয়েছে মেডিকেল টিম (Medical Team)। শিশুটিকে বাঁচিয়ে রাখতে গর্তের ভিতরে অক্সিজেন পৌঁছে দেওয়া হচ্ছে। স্বাস্থ্যমন্ত্রী বিজয়াভাস্কর (Vijayabaskar), পর্যটনমন্ত্রী নটরাজন (Natarajan), কালেক্টর শিবরাসু ( এনং এসপি জিয়াউল হক উপস্থিত থেকে বিষয়টি দেখাশুনা করছেন। তারা মরিয়াভাবে বাচ্চাটিকে বাঁচানোর চেষ্টা করছে। আরও পড়ুন, স্বপ্নে আদর করে অন্তঃসত্ত্বা মহিলা, সাত মাস পর কলকাতা ফিরে অবাক স্বামী

বিশেষজ্ঞ টিম গর্তে একটি মাইক্রো ক্যামেরা পাঠিয়েছে, সেখানে বাচ্চাটির ওপর নজর রাখা হচ্ছে। বাচ্চাটি নিঃশ্বাস নিচ্ছে নাকি তার আওয়াজ ওই ক্যামেরায় শোনা যাবে। সোশ্যাল মিডিয়ায় #SaveSujith হ্যাসট্যাগও তৈরী হয়ে গেছে। তাকে যাতে দ্রুত উদ্ধার করা যায় এবং বাচ্চাটি যাতে  সুস্থ থাকে এই  কামনা করছে।