Kolkata: স্বপ্নে আদর করে অন্তঃসত্ত্বা মহিলা, সাত মাস পর কলকাতা ফিরে অবাক স্বামী
(Photo Credits: Pixabay)

কলকাতা, ২৬ অক্টোবর: না কোনো পৌরাণিক কাহিনীর ঘটনা নয়। বাংলা ধারাবাহিকের স্ক্রিপ্টও নয়। বাস্তব ঘটনা। স্বামী কাজের সূত্রে গিয়েছিলেন কলকাতা (Kolkata)। একাকিনী স্ত্রী স্বামীর পথ চেয়ে বসেছিলেন বিহারে (Bihar)। সাতমাস পর বাড়ি ফিরতেই হতবাক স্বামী (Husband)। এ কী কান্ড? তাঁর অনুপস্থিতিতে স্ত্রী অন্তঃসত্ত্বা (Pregnant) হয়ে পড়লেন কীভাবে?

এই দম্পতির বাড়ি বিহারের ভাগলপুর (Bhagalpur) জেলার জগদীশপুরে (Jagdishpur)। পাঁচবছর আগে বিয়ে হয়েছিল তাদের। একটি দেড় বছরের মেয়েও (Daughter) আছে। কিছুদিন আগে ওই গৃহবধূর ননদ লক্ষ্য করেন যে তার বউদি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। দাদা কাজের সূত্রে সাতমাস ধরে কলকাতায় থাকার পরেও এই ঘটনা কী করে ঘটতে পারে তাই বুঝতে পারছিলেন না তিনি। পরে তাঁর দাদা বাড়ি ফিরলে সবকিছু খুলে বলেন। সেই কথা শুনে স্ত্রীকে সন্তানের বিষয়ে জিজ্ঞাসা করে ওই ব্যক্তি। স্ত্রীর সাজানো জবাব  "ভালোবেসে তোমাকে স্বপ্নে দেখেছিলাম। তার ফলেই গর্ভবতী হয়ে পড়েছি।" এই কথা শুনে হতবাক হয়ে পড়ে তার স্বামী ও শ্বশুরবাড়ি লোক। স্থানীয় পঞ্চায়েতকে (Local Panchayat) ঘটনাটি জানায় পরিবারের লোক। আরও পড়ুন, মুসলিম ডেলিভারি বয়ের কাছে খাবার নিতে অস্বীকার করায় হায়দ্রাবাদের ব্যক্তির, FIR দায়ের

এরপর পরিস্থিতি আরও জটিল হয়। বিহারের ডিআইজি বিকাশ বৈভবের সঙ্গে দেখা করে যুবতীর ননদ। তারপর ডাক্তাররা পরীক্ষা করে দেখেন, গর্ভে থাকা শিশুটির বয়স হয়েছে ৭৮ দিন। সন্তানটি কার তা জানার জন্য যুবতীটিকে চাপ দিতে শুরু করে তার স্বামী। কিন্তু, তখনও মুখ খুলতে চায়নি সে। এরপর গোটা পরিবারের লোক চাপ সৃষ্টি করলে হুমকি দিতে শুরু করেন ওই মহিলা। মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়ার কথাও বলেন তিনি। যদিও এতে কোনও কাজ হয়নি। তবে শেষপর্যন্ত যুবতীর হুমকি সত্ত্বেও তাকে বাড়ি থেকে বের করে দিয়েছেন শ্বশুরবাড়ির লোকেরা। তাঁদের অভিযোগ, শ্বশুরবাড়ির চোখের আড়ালে পূর্ব পরিচিত এক যুবকের সঙ্গে পরকীয়াতে জড়িয়ে পড়েই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন তিনি।